1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ার জাকির স্যার আইসিটি একাডেমির পক্ষ থেকে আইসিটিতে শতভাগ নম্বর পাওয়ায় কৃর্তি ছাত্র-ছাত্রীদেরকে সংবর্ধনা - ইছামতী নিউজ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

বগুড়ার জাকির স্যার আইসিটি একাডেমির পক্ষ থেকে আইসিটিতে শতভাগ নম্বর পাওয়ায় কৃর্তি ছাত্র-ছাত্রীদেরকে সংবর্ধনা

সাইদুর রহমান সাজু | মহাস্থান প্রতিনিধি | বগুড়া
  • Update Time : Wednesday, 13 December, 2023
  • ৮৭ Time View

বগুড়ার জাকির স্যার আইসিটি একাডেমির পক্ষ থেকে আইসিটিতে শতভাগ নম্বর পাওয়ায় কৃর্তি ছাত্র-ছাত্রীদেরকে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বুধবার (১৩ ডিসেম্বর) বিকালে বগুড়ার জলশ্বরী তলার রিয়েল টেস্টের ২য় তলায় জাকির স্যার আইসিটি একাডেমির পক্ষ থেকে ২০২৩ ইং এইচ এসসি পরীক্ষায় আইসিটি বিষয়ে শত ভাগ নম্বর পাওয়ায় ছাত্র-ছাত্রীদেরকে সংবর্ধনা প্রদান করা হয়

সংবর্ধনা প্রদান করেন জাকির স্যার আইসিটি একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক মাস্টার্স ইন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারি্ং পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের প্রভাষক জাকির হোসাইন। এসময় বক্তব্য রাখেন সরকারী মজিবুর রহমান মহিলা কলেজের প্রভাষক তাহাজুল ইসলাম, প্রভাষক নয়ন সরকার, বাগবাড়ী মডেল মহিলা কলেজের প্রভাষক আব্দুল মান্নান ও মহাস্থান গড় প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক সাইদুর রহমান সাজু।

কৃর্তি ছাত্র-ছাত্রীরা বলেন জাকির স্যারের কাছে আইসিটি পড়ে আমরা শতভাগ নম্বর পেয়ে কৃতিত্বের স্বাক্ষর রেখেছি এবং দেশের নামকরা বিশ্ব বিদ্যালয়ে ভর্তি হয়ে আরও সুনাম বয়ে আনব। জাকির স্যার শুধু আমাদেরকে শিক্ষাই দেন নাই, কিভাবে ভাল পড়াশুনা করে ভাল ফলাফল অর্জন করা যায় সে শিক্ষাও দিয়েছেন । এসময় জাকির স্যার আইসিটি একাডেসির পক্ষ থেকে শিক্ষার্থীদেরকে ক্রেস্ট ও মেডেল দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *