1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ার মহাস্থানে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১ - ইছামতী নিউজ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
আপডেট নিউজ :
রাত থেকে শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখার আহ্বান বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

বগুড়ার মহাস্থানে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Monday, 11 December, 2023
  • ৫৮ Time View

বগুড়ার মহাস্থানে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১

মহাস্থান(বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলা মহাস্থান মাজার এলাকায় এক তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ৪২ বছরের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

মামলা ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, উপজেলার মহাস্থান মাজার এলাকায় জঙ্গলের মধ্যে ১০ বছরের ৩য় শ্রেনির ছাত্রী(১০) ধর্ষণের চেষ্টা করিলে সে অসুস্থ হয়ে পড়লে ধর্ষণের চেষ্টাকারী মনোয়ার হোসেন মুন্না (৪২) নিজেই তাকে চিকিৎসার জন্য বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে রাত ১০ টার সময় ভর্তি করে দেয়।

পরবর্তীতে কর্তব্যরত চিকিৎসকের সহিত মনোয়ার হোসেন মুন্নার, কথা কাটাকাটি হলে ভিকটিম ঐ ছাত্রীকে রাখিয়া পালানোর চেষ্টা করিলে কর্তব্যরত চিকিৎসক জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ ফোন করিলে বগুড়া সদর থানা পুলিশ তাৎক্ষণিক আসামি মনোয়ার হোসেন মুন্নাকে আটক করে ভিকটিমকে সদর থানায় নিয়ে যান।

পরবর্তীতে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ( ওসি) আব্দুর রউফকে বিষয়টি অবহিত করিলে, ওসি আব্দুর রউফ ও এস আই আব্দুর রাজ্জাক শনিবার সকালে সদর থানায় গিয়ে আসামি ও ভিকটিমকে শিবগঞ্জ থানায় নিয়ে আসেন।

ভিকটিমের কাছে পুলিশ জানতে চায় তার পরিচয়, তখন সে জানায় আমার পিতার নাম মানিক,পেশায় টাইচ মিস্ত্রি, মাতাঃ হামিদা বেগম, ঢাকা ফুলবাড়িয়া বিদ্যাচল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ও শুধুমাত্র এই ঠিকানা বলতে পারে।
এ ঘটনায় ভিকটিম পুলিশকে আরো জানায় যে কয়েকদিন আগে ঢাকা হতে বাসে চড়ে বগুড়া মহাস্থান এসে মাজারে অবস্থান করছিল।

গত (৮ ডিসেম্বর) শুক্রবার মাগরিবের নামাজের পর সন্ধ্যা ৫ টা ৩০ মিনিটে মহাস্থান মাজার মসজিদের সিঁড়িতে বসে খাবারের জন্য কান্না কাটি করছিল সে। ঐসময় আসামী মনোয়ার হোসেন মুন্না তার কাছে গিয়ে তাকে বিভিন্ন ভাবে প্রলোভন দেখিয়ে সাথে করে বিভিন্ন জায়গায় ঘুরিয়ে বিস্কুট ও কলা খাওয়ায়ে মহাস্থান মাজার সংলগ্ন মহাস্থান উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পাশে জঙ্গলের মধ্যে নিয়ে তার পরনের কাপড় চোপড় খুলে দুই স্তনে কামড় দিয়ে (ধর্ষণ) করার চেষ্টা করিলে সে অসুস্থ হয়ে পড়ে। তখন ধর্ষণের চেষ্টাকারী মনোয়ার হোসেন মুন্না তাকে চিকিৎসার জন্য অজ্ঞাত সিএনজি যোগে হাসপাতালে নিয়ে ভর্তি করে দিয়ে তাকে রেখে পালানোর চেষ্টা করিলে ডাক্তাররা পুলিশকে সংবাদ দেয়। বগুড়া সদর থানা পুলিশ ঘটনার স্থলে দ্রুত গিয়ে মনোয়ার হোসেন মুন্নাকে আটক করে থানায় নিয়ে এসে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেন।

এবিষয়ে শিবগঞ্জ থানার ওসি আব্দুর রউফ বলেন, বগুড়া শিবগঞ্জ উপজেলা বিহার ইউনিয়নের সোনারপাড়া গ্রামের মাহফুজার রহমান এর পুত্র মনোয়ার হোসেন মুন্নার বিরুদ্ধে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণচেষ্টার মামলা দায়ের হয়েছে।

মনোয়ার হোসেন মুন্নাকে শুক্রবার রাতে আটক করা হয়, রবিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *