1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় এনআরবিসি ব্যাংকের সিন্দুক ভেঙে টাকা চুরি - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
আপডেট নিউজ :
রাত থেকে শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখার আহ্বান বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

বগুড়ায় এনআরবিসি ব্যাংকের সিন্দুক ভেঙে টাকা চুরি

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Saturday, 27 January, 2024
  • ৬৭ Time View

বগুড়ায় সদরে এনআরবিসি ব্যাংকের একটি উপশাখার সিন্দুক কেটে ৯ লক্ষাধিক টাকা চুরির ঘটনা ঘটেছে।

শুক্রবার (২৬ জানুয়ারি) দিবাগত রাতের উপজেলার শাখারিয়া পল্লীমঙ্গল হাট এলাকায় এ ঘটনা ঘটে। জানা গেছে, বগুড়া সদর উপজেলার শাখারিয়া পল্লীমঙ্গল হাট এলাকায় দুইতলা বিশিষ্ট একটি বাড়ির নিচে বাম পাশে এনআরবিসি ব্যাংকের উপশাখার কার্যক্রম চলে। এর ডান পাশে এসকেএস এনজিও এবং এর সোজা বাড়ীওয়ালা থাকেন। সকালে ব্যাংকের কক্ষ খোলা দেখে বাড়ীওয়ালা ৯৯৯ কল দিয়ে পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে দ্রুত পৌঁছায়।

এনআরবিসি ব্যাংকের ওই উপশাখার ম্যানেজার রাশেদুল ইসলাম জানান, বৃহস্পতিবার ব্যাংকিং সময় শেষ হয়ে যাওয়ায় ৯ লক্ষাধিক টাকা সিন্দুকে রেখেই চলে যাই। এরপর শুনি সিন্দুক কেটে সব টাকা চুরি করেছে দুর্বৃত্তরা।
এ বিষয়ে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইহান ওলিউল্লাহ জানান, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা ছাদ দিয়ে প্রবেশ করে ব্যাংকের সিন্দুক ভেঙে টাকা চুরি করেছে। এই উপশাখায় নিরাপত্তা কর্মী এবং পর্যাপ্ত সিসি ক্যামেরাও নেই।

যে ক্যামেরা আছে তার ফুটেজ সংগ্রহের চেষ্টা চলছে। এ ঘটনায় জড়িতদের ধরতে আমাদের একাধিক টিম কাজ শুরু করেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *