1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ার শিবগঞ্জের রায়নগরে বড় ভাই এর লাঠির আঘাতে ছোট ভাই খুন - ইছামতী নিউজ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন
আপডেট নিউজ :
রাত থেকে শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখার আহ্বান বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

বগুড়ার শিবগঞ্জের রায়নগরে বড় ভাই এর লাঠির আঘাতে ছোট ভাই খুন

এস আই সুমন | মহাস্থান প্রতিনিধি | বগুড়া
  • Update Time : Saturday, 30 March, 2024
  • ৪৫ Time View

বগুড়ার শিবগঞ্জের রায়নগরে এ কেমন নিষ্ঠুরতা সামান্য ডাবের জন্য আপন ছোট ভাই কে দুনিয়া থেকেই চীরতরে বিদায় করলেন বড় ভাই শহিদুল ইসলাম। ঘটনাটি ঘটেছে বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের ঘাগুরদুয়ার পশ্চিমপাড়া গ্রামে৷ নিহতের নাম শাহিনুর রহমান (৪৫)। সে ওই গ্রামের ইসমাইল হোসেনের পুত্র।

শনিবার(৩০ মার্চ) বিকাল ৪টায় সরেজমিনে গিয়ে দেখা যায়, বাড়ীর উঠানে লাশের অপেক্ষায় খাটুনি। পাশে একটি চৌকিতে রাখা, সাবান, আতর গোলাপজল ও সাদা কাপড়। খাটুনির পাশেই ৩ সন্তানকে নিয়ে স্বামী হারানোর বেদনায় আহাজারি করছে স্ত্রী শাহানারা বেগম। তাকে আবার ঘিরে শান্তনা দিচ্ছে অনেক আত্মীয় স্বজন। নিহতের পরিবারের সদস্য ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত বুধবার বিকাল ৪টায় ঘাগুরদুয়ার পশ্চিম পাড়া গ্রামে ইসমাইল হোসেনের ৪ পুত্র। সবাই পাশাপাশি বাড়ীতে বসবাস করলেও ইসমাইলের ছোট পুত্র আব্দুল গফুর (৩০) একটু অদূরে বাড়ী করে দীর্ঘ দিন ধরে বসবাস করে আসছেন। গফুরের বাড়ীর সীমানায় বড় আকৃতির একটি ডাব গাছ রয়েছে।

মাঝে মাঝে ডাব গুলো গাছ থেকে চুরি হতো। এজন্য গফুরের ভাই ভিকটিম শাহিনুর রহমান ডাব গুলো দেখে রাখতে বলেন। এরই ধারাবাহিকতায় হত্যান্ডের নেপথ্যের মাস্টার মাইন্ড গফুরের আরেক বড় ভাই শহিদুল ইসলাম (৬০) এর পুত্র কাউকে কিছু না জানিয়ে এ ডাব গাছ থেকে ডাব জোরপূর্বক পারতে আসেন। এসময় গফুরের কন্যা স্কুল পড়ুয়া তাসমিয়া খাতুন (১৪) তাদের ডাব পাড়ার কথা নিষেধ করলে, শহিদুলের পুত্র মেহেদী (২২) তাসফিয়া কে বেধরক মারপিট শুরু করে৷ এসময় স্কুল ছাত্রী তাসমিয়া তার বড় চাচা শাহিনুরকে বিষয়টি মোবাইল ফোনে জানান।

এসময় শাহিনুর তার বড় ভাই শহিদুল কে বিষয়টি অবগত করার জন্য তার কাছে যায়। এতে শহিদুলের সাথে শাহিনুরের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে শহিদুল তার পিতা ইসমাইল হোসেন ও তার পুত্র মেহেদী হাসান (২২) মামুনুর রশীদ মামুন (২৮) ও শহিদুলের স্ত্রী মুক্তা বেগম শাহিনুর কে গাছের ডাল দিয়ে বেধরক মারপিট শুরু করে এতে শাহিনুর মাথায় আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এসময় পিতা শাহিনুর কে বাঁচাতে পুত্র আজিজুল ইসলাম (২৩) এগিয়ে এলে তাকেও মারপিট করে মাথায় গুরুত্বর আঘাত করা হয়। এসময় স্থানীয় এলাকাবাসী তাদের দ্রুত উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে ২ দিন মৃত্যুর সাথে লড়াই করে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের পুত্র আজিজুল ইসলাম জানান, জমিজমা সংক্রান্ত জেরে তার পিতাকে পূর্ব পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে সাংবাদিকদের জানিয়েছেন। নিহত শাহিনুরের স্ত্রী শাহানারা বেগম ৫ জনের নামে শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পরিবারের প্রধান উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে পরিবারটি বারবার আহাজারি করছেন।

নিহতের বরাত দিয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ বলেন, নিহতের সংবাদ পাওয়ার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারে মাঠে নেমেছে পুলিশ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *