1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় ভোরের চেতনা পত্রিকার সম্পাদকের আগমন উপলক্ষে ফুলের শুভেচ্ছা - ইছামতী নিউজ
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
রাত থেকে শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখার আহ্বান বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

বগুড়ায় ভোরের চেতনা পত্রিকার সম্পাদকের আগমন উপলক্ষে ফুলের শুভেচ্ছা

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Tuesday, 23 April, 2024
  • ২১ Time View

জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ শফিকুল ইসলাম বগুড়া জেলায় আগমন উপলক্ষে বগুড়ার বিভিন্ন পর্যায়ের সাংবাদিক প্রতিনিধিদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

সোমবার(২২ এপ্রিল) দুপুর ১২টার সময় জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার বগুড়া জেলা কার্যালয়ে ঈদ পরবর্তী সাক্ষাত ও একটি সংক্ষিপ্ত দিকনির্দেশনামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার সম্পাদক ও প্রকাশক জনাব মোহাম্মদ শফিকুল ইসলাম। এছাড়াও আরও উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার বিশেষ প্রতিনিধি জাহিদ হাসান, স্টাফ রিপোর্টার আব্দুর রহিম ও ঈসমাইল, ভ্রাম্যমাণ প্রতিনিধি তাহেরা জামান লিপি, ক্রাইম রিপোর্টার শাকিল, উপজেলা প্রতিনিধিগণ।

আলোচনা পর্বে প্রধান অতিথি বলেন, আপনারা সমাজের দর্পণ, আপনারা কোনও পরিস্থিতিতেই অনৈতিক কোনও কাজের সাথে জড়িত হবেন না। সততা আমাদের পত্রিকার মূল মন্ত্র। সর্বদা সততার সাথে মানুষের সেবা করে যাবেন। আপনারা সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরবেন ও সকল প্রকার দূর্নীতির বিরুদ্ধে সোচ্চার থাকবেন। মনে রাখতে হবে এক একজন সাংবাদিক মানবাধিকার কর্মী সেদিকেও আপনাদের খেয়াল রাখতে হবে। সর্বোপরি সবার সাথে সুসম্পর্ক বজায় রাখতে হবে।

পরিশেষে দেশ-জাতির উন্নতি কামনা করে উক্ত আলোচনা সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *