1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় মাসব্যাপী তাঁত-বস্ত্র শিল্প ও পণ্য মেলার উদ্বোধন - ইছামতী নিউজ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
আপডেট নিউজ :
রাত থেকে শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখার আহ্বান বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

বগুড়ায় মাসব্যাপী তাঁত-বস্ত্র শিল্প ও পণ্য মেলার উদ্বোধন

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Saturday, 20 April, 2024
  • ২২ Time View

বগুড়ায় মাসব্যাপী তাঁত-বস্ত্র শিল্প ও পণ্য মেলার উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) রাত আটটার দিকে শহরের ঠনঠনিয়া মোহাম্মদ আলী হাসপাতাল মাঠে বগুড়া প্রেসক্লাব এ মেলার আয়োজন করে। মনিপুরি তাঁত শিল্প জামদানি বেনারসি কল্যাণ ফাউন্ডেশনের সার্বিক ব্যবস্থাপনায় মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়নের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়ার পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম।

প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান সিজুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মেজবাউল করিম, সরকারি মোহাম্মদ আলী হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ কাজি মিজানুর রহমান, দৈনিক করতোয়ার সম্পাদক ও প্রেসক্লাবের সাবেক সভাপতি মোজাম্মেল হক লালু এবং বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি জেএম রউফ। এতে স্বাগত বক্তব্য রাখেন বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন মনিপুরি তাঁত শিল্প জামদানি বেনারসি কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান আমির হোসেন। এসময় প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শেষে অতিথিরা বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

মাসব্যাপী এ মেলার প্রথম দিন থেকেই দর্শনার্থীদের ভীড় লক্ষ্যে করা গেছে। মেলায় বিনোদনের জন্য রয়েছে নাগরদোলা, নৌকাসহ বিভিন্ন ধরণের রাইড। এছাড়া শিশুদের বিনোদনের ব্যবস্থাও করা হয়েছে। উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের প্রচার, প্রসার, বিক্রয় ও বাজার সম্প্রসারনের লক্ষ্যে এ মেলার আয়োজন বলেও জানান আয়োজকরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *