1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই - ইছামতী নিউজ
সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই

ছাইদুর রহমান সাজু | মহাস্থান প্রতিনিধি | বগুড়া
  • Update Time : Sunday, 28 April, 2024
  • ২৬ Time View

সদরের রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ভস্মিভুত ৮/১০ লক্ষ টাকার ক্ষতি,পরিবারের মানবেতর জীবন যাপন

রবিবার (২৮ এপ্রিল) বগুড়া সদরের গোকুল ইউনিয়নের রামশহর গ্রামে বিদ্যুতের সর্ট সার্কিট থেকে আগুন লেগে দোকানঘর সহ একটি পরিবারের সকল কিছু পুড়ে ভস্মিভূত ৮/১০ লক্ষ টাকার ক্ষতি, পরিবারটি সর্বশান্ত, ও মানবেতর জীবন যাপন, সহযোগীতার আবেদন সরে জমিনে ও ক্ষতিগ্রস্থ পরিবার সদরের গোকুল ইউনিয়নের রামশহর মধ্যপাড়া গ্রামের মমতাজ উদ্দিনের দরিদ্র পুত্র মামুনুর রশিদ তার বাড়ীতে মুদি দোকান দিয়ে পরিবারের ৫জন সদস্য নিয়ে কোনমতে সংসার পরিচালনা করে আসিতেছিল।

গত ২৫/৪/২৪ ইং তারিখ রাত অনুমান ১০টায় দোকানদারী শেষে দোকানের পিছনের বাড়ীতে তারা ঘুমাতে যায়। হঠাৎ তার দোকান থেকে আগুনের ধোয়া বের হতে দেখে মামুন আগুন আগুন বলে চিৎকার করতে থাকে।

গ্রামের লোকজন এসে আগুণ নিভানোর চেষ্টা করা কালে ১টি দোকান ঘর ৩টি থাকার ঘর, তার দাখিল পরীক্ষার্থীর একজন মেয়ের পরীক্ষার মুল কাগজপত্র, বাড়ীতে ও দোকানে থাকা নগদ লক্ষাধিক টাকা,, বাড়ীর আসবাবপত্র জমির দলিল ও অন্যান্য জিনিসপত্র পুড়ে প্রায় ৮/১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়। এতে তারা সর্বশান্ত হয়ে মানবেতর জীবন যাপন করছে।।

এব্যাপারে সমাজ সেবক আরিফুর রহমান বলেন এপরিবারকে সরকারীভাবে সহযোগীতা না করলে তারা সর্বশান্ত হয়ে যাবে। ক্ষতি গ্রস্থ পরিবার তাদের সহযোগীতার জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আকুল আবেদন জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *