1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
পাবনা ক্যাডেট কলেজে শতভাগ জিপিএ-৫ - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র যুব উন্নয়ন অধিদপ্তরের “ঋণ ও আত্মকর্মসংস্থান কর্মসূচি পালন আটঘরিয়ায় বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থানগড় প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক খলিলুর রহমানের রুহের মাগফিরাত কামনা

পাবনা ক্যাডেট কলেজে শতভাগ জিপিএ-৫

মাসুদ রানা | পাবনা প্রতিনিধি
  • Update Time : Friday, 28 July, 2023
  • ১১৯ Time View

পাবনা ক্যাডেট কলেজ থেকে এবারে এইচএসসি পরীক্ষায় ৫২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে শতভাগ জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে, গোল্ডেন জিপিএ পেয়েছে ৪৬ জন। কলেজ সূত্রে জানা যায়।

শুক্রবার ( ২৮ জুলাই ) সকালে প্রকাশিত এসএসসি পরীক্ষার ফলাফলে পাবনা ক্যাডেট কলেজ থেকে বিজ্ঞান বিভাগে মোট ৫২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে সবাই কৃতিত্বের সঙ্গে জিপিএ -৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। এর মধ্যে ৪৬ জন শিক্ষার্থী গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে।

গোল্ডেন জিপিএ -৫ পাওয়া শিক্ষার্থী ক্যাডেট তপু তার প্রতিক্রিয়ায় জানায়, আমাদের পাঠদানে প্রতিষ্ঠানের শিক্ষকদের যথেষ্ট আন্তরিকতা ছিল।

আমরা নিজেরাও শিক্ষকদের দেওয়া নির্দেশনা অনুসরণ করে ভালো ফলাফলের জন্য কঠোর পরিশ্রম করেছি। আমাদের বাবা-মায়েরা সবসময় সাহস ও উৎসাহ যুগিয়েছেন।

পাবনা ক্যাডেট কলেজের অধ্যক্ষ মো. সাইফুল ইসলাম বলেন, শিক্ষার্থীদের পড়ালেখায় কঠোর মনোনিবেশ, শিক্ষকদের মানসম্মত পাঠদান আর অভিভাবকদের আন্তরিক প্রচেষ্টায় এ অভূতপূর্ব ফলাফল সম্ভব হয়েছে।

প্রতিবারের মতো এ ধারা অব্যাহত রাখতে আমাদের শিক্ষক ও কর্মকর্তাদের আন্তরিকতার কোনো কমতি নেই। তিনি সাফল্যমন্ডিত ফলাফলে শিক্ষার্থীদের আরও উন্নতি কামনা করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *