1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
পাবনা ক্যাডেট কলেজে শতভাগ জিপিএ-৫ - ইছামতী নিউজ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
আপডেট নিউজ :
জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই বগুড়া শিবগঞ্জের মহাস্থান মাঠে রায়নগর ইউনিয়ন বিট পুলিশিং সভা অনুষ্ঠিত যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায়

পাবনা ক্যাডেট কলেজে শতভাগ জিপিএ-৫

মাসুদ রানা | পাবনা প্রতিনিধি
  • Update Time : Friday, 28 July, 2023
  • ১১৪ Time View

পাবনা ক্যাডেট কলেজ থেকে এবারে এইচএসসি পরীক্ষায় ৫২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে শতভাগ জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে, গোল্ডেন জিপিএ পেয়েছে ৪৬ জন। কলেজ সূত্রে জানা যায়।

শুক্রবার ( ২৮ জুলাই ) সকালে প্রকাশিত এসএসসি পরীক্ষার ফলাফলে পাবনা ক্যাডেট কলেজ থেকে বিজ্ঞান বিভাগে মোট ৫২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে সবাই কৃতিত্বের সঙ্গে জিপিএ -৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। এর মধ্যে ৪৬ জন শিক্ষার্থী গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে।

গোল্ডেন জিপিএ -৫ পাওয়া শিক্ষার্থী ক্যাডেট তপু তার প্রতিক্রিয়ায় জানায়, আমাদের পাঠদানে প্রতিষ্ঠানের শিক্ষকদের যথেষ্ট আন্তরিকতা ছিল।

আমরা নিজেরাও শিক্ষকদের দেওয়া নির্দেশনা অনুসরণ করে ভালো ফলাফলের জন্য কঠোর পরিশ্রম করেছি। আমাদের বাবা-মায়েরা সবসময় সাহস ও উৎসাহ যুগিয়েছেন।

পাবনা ক্যাডেট কলেজের অধ্যক্ষ মো. সাইফুল ইসলাম বলেন, শিক্ষার্থীদের পড়ালেখায় কঠোর মনোনিবেশ, শিক্ষকদের মানসম্মত পাঠদান আর অভিভাবকদের আন্তরিক প্রচেষ্টায় এ অভূতপূর্ব ফলাফল সম্ভব হয়েছে।

প্রতিবারের মতো এ ধারা অব্যাহত রাখতে আমাদের শিক্ষক ও কর্মকর্তাদের আন্তরিকতার কোনো কমতি নেই। তিনি সাফল্যমন্ডিত ফলাফলে শিক্ষার্থীদের আরও উন্নতি কামনা করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *