1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
থানা আক্রমণ করে আসামি ছিনতাই করতে এসে নুরুজ্জামান সহ ৯ ক্যাডার গ্রেফতার,পিস্তল, ম্যাগাজিন ও গুলি উদ্ধার - ইছামতী নিউজ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই বগুড়া শিবগঞ্জের মহাস্থান মাঠে রায়নগর ইউনিয়ন বিট পুলিশিং সভা অনুষ্ঠিত যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায়

থানা আক্রমণ করে আসামি ছিনতাই করতে এসে নুরুজ্জামান সহ ৯ ক্যাডার গ্রেফতার,পিস্তল, ম্যাগাজিন ও গুলি উদ্ধার

অনন্ত সেলিম | জেলা প্রতিনিধি | বগুড়া
  • Update Time : Monday, 8 April, 2024
  • ৫৩ Time View

বগুড়া জেলার শাজাহানপুর থানা পুলিশ ২টি বার্মিজ চাকু সহ  মিঠুন নামক একজন আসামিকে গ্রেফতার করলে সেচ্ছাসেবক লীগ নেতা ও মাঝড়ি ইউনিয়ন এর বর্তমান চেয়ারম্যান  নুরুজ্জামান ও তার শতাধিক  ক্যাডার বাহিনী থানায় প্রবেশ করে আসামিকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে, পুলিশ উক্ত কাজে বাধা দিলে ওসি সহ আট জন  পুলিশকে আঘাত করে থানার বাহির এসে হাইওয়ে রোডে অবস্থান নেয়।

রবিবার (৭ এপ্রিল) অবস্থা সামাল দিতে বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবর্তী (বিপিএম, পিপিএম অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) এর নির্দেশে স্নিগ্ধ আকতার, পিপিএম,পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার সদর সার্কেলের শরাফত ইসলাম ও ডিবি বগুড়ার নেতৃত্বে শাজাহানপুর ও ডিবির  যৌথ টিম আসামিকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করা ও অবৈধ  অবস্থান নেওয়া জনতাকে ছত্রভঙ্গ করাকালে ঘটনা স্থলেই অভিযুক্ত নুরুজ্জামান সহ ৯ জনকে আটক করে।

সেচ্ছাসেবক লীগ নেতা ও বর্তমান চেয়ারম্যান নুরুজ্জামান এর দেওয়া তথ্যমতে তার ম্যানেজার  নাজমুল হোসেন এর বসতবাড়ির শয়ন কক্ষ  থেকে ২ টি পিস্তল  ১ টি ম্যাগাজিন ও ৭ রাউন্ড তাজা গুলি উদ্ধার পূর্বক জব্দ করে এছারাও তিন বেতল ফেনসিডিল  ও ৩৬ টি মোটরসাইকেল জব্দ করেন। গ্রেফতার কৃত আসামি ১। মোঃ নুরুজ্জামান( ৪০) বর্তমান চেয়ারম্যান ও সেচ্ছাসেবক লীগ নেতা  পিতা নুরুল আলম খাজা সাং মাঝিড়া।২। সাদ্দাম হোসেন রবিন(২৩) পিতা আব্দুল ওহাব ৩। রমজানআলী(৩১) পিতা আনিসুর রহমান  উভয়ের সাং রহিমাবাদ ৪। সাইদুর রহমান খোকন(৩৩)পিতা মৃত রুহুল আমিন ৫। বোরহান উদ্দিন (২৯) পিতা জহুরুল উভয়ের সাং খলিশাকান্দী ৬। সিরাজুল ইসলাম( ২০) পিতা মৃত মাহফুজার রহমান সাং মাঝিড়া ৭। আমিনুল ইসলাম (২৬) পিতা মোজাহার আলী  সাং রহিমাবাদ ৮।  মিতুল( ২৬) পিতা মৃত নুরুল ইসলাম সাং কাটাবাড়িয়া ৯। ওহাবুজ্জামান নাঈম (৩৪)পিতা মৃত আঃ বাছেদ সাজাপুর সকলের থানা শাহজানপুর জেলা বগুড়া বলে জানাগেছে। গ্রেফতার কৃতদের অস্ত্র মামলা সহ একাধিক মামলা দিয়ে জেল হাজতে প্রেরন করা হবে বলে জানিয়েছেন এসপি সুদীপ কুমার চক্রবর্তী।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *