1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
সময়ের সাথে সাথে অনেক কিছুই বদলে যায় - ইছামতী নিউজ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই বগুড়া শিবগঞ্জের মহাস্থান মাঠে রায়নগর ইউনিয়ন বিট পুলিশিং সভা অনুষ্ঠিত যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

সময়ের সাথে সাথে অনেক কিছুই বদলে যায়

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Monday, 1 April, 2024
  • ৫০ Time View

জীবনে একটা সময়ের পর আপনার আর হারিয়ে যাওয়া মানুষটাকে ফিরে পেতে ইচ্ছে করবে না। আপনি তখন বুঝে যাবেন যে মানুষটা হারিয়ে যায় সে আর কখনোই ফিরে আসে না। আর ফিরে আসলেও সে মানুষটাকে আর পূর্বের মতো ভালোবাসা যায় না। বিশ্বাস করা যায় না। প্রতিবার মনে হয় যদি আবার হারিয়ে যায়।

জীবনে একটা সময়ের পর আপনার আর কারও জন্য কাঁদতে ইচ্ছে করবে না। আপনি তখন সব কিছু সহ্য করে হাসতে শিখে যাবেন। আপনি তখন বুঝে যাবেন চোখের জল দিয়ে কাউকে আটকে রাখা যায় না। কিংবা চোখের জল দিয়ে কাউকে ফিরিয়েও আনা যায় না। চোখের জলের মূল্যটা সবাই দিতে পারে না। তাই আপনি তখন কাউকে পাওয়া- না পাওয়ার কষ্ট ভুলে হাসতে শিখে যাবেন।

জীবনে একটা সময়ের পর আর কারও কাছে বার বার অবহেলিত হয়েও একটুখানি ভালোবাসা চাইতে ইচ্ছে করবে না। আপনি তখন নিজেকে সম্মান দিতে শিখে যাবেন। আপনার তখন মনে হবে ভালোবেসে বার বার কারও কাছে অবহেলিত হওয়ার চেয়ে আত্নসম্মান নিয়ে জীবনের পথে একা থাকাটা অনেক ভালো এবং অনেক বেশি সম্মানের।
জীবনে একটা সময়ের পর আপনি আর ভালোবাসার জন্য পারফেক্ট কাউকে খুঁজবেন না।

আপনি খুঁজবেন একটা ভাঙাচোরা মানুষকে। যে মানুষটাকে আপনি আপনার মতো করে গড়ে তুলবেন। আপনি খুঁজবেন একটা অপূর্ণ মানুষকে। যে মানুষটাকে আপনি আপনার ভালোবাসা দিয়ে পূণ্য করে তুলবেন। আপনি খুঁজবেন এমন একটা মানুষকে যার জীবনে অভাব আছে; ভালোবাসার অভাব। আপনি তাকে গভীর ভালোবেসে তার সেই অভাবটাকে পূণ্য করে দিতে চাইবেন। আপনি খুঁজবেন একটা ব্যক্তিত্বসম্পন্ন মানুষকে, যে আপনাকে সম্মান করতে জানবে।
সত্যিই সময়ের সাথে সাথে অনেক কিছুই বদলে যায়।

আমি তোমাকে ছাড়া বাঁচব না; মরে যাবে’ টাইপ এই পাগলামী গুলো একদিন বন্ধ হয়ে যায়। আপনি তখন বুঝে যাবেন- জীবনে কেউ কাউকে ছাড়া মরে যায় না। বেঁচে থাকে এবং খুব ভালো ভাবেই বেঁচে থাকে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *