1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়া বিসিক শিল্প মালিক সমিতির দ্বি বার্ষিক নির্বাচনের ২৩ টি পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়লাভ - ইছামতী নিউজ
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় সপ্তাহের ব্যবধানে ডিমের দাম হালিতে বেড়েছে আট টাকা সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু

বগুড়া বিসিক শিল্প মালিক সমিতির দ্বি বার্ষিক নির্বাচনের ২৩ টি পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়লাভ

ইছামতী নিউজ.কম
  • Update Time : Sunday, 26 December, 2021
  • ৭২৯ Time View

 রানু রেজা | স্পেশাল করেসপডেন্ট | ইছামতী নিউজ

বগুড়া বিসিক শিল্প মালিক সমিতির দ্বি বার্ষিক নির্বাচন ২০২২-২০২৩ উপলক্ষে সোমবার (১লা নভেম্বর-২১) ইং তারিখের নির্বাচন বিজ্ঞপ্তী মূলে নির্বাচনী তফশীল ঘোষনা করা হয়। ঘোষিত নির্বাচনী তফশীল অনুসারে পরিচালনা পর্ষদের ২৩টি পদের জন্য ২৩ জন ব্যাক্তি মনোনয়ন পত্র দাখিল করেন।

ইহা ছাড়াও সভাপতি ,সহ- সভাপতি ,সাধারন সম্পাদক, সহ সাধারন সম্পাদক এবং কার্য নির্বাহী সদস্যের জন্য আরও ৪জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। সহ-সভাপতি পদপ্রার্থীর মনোনয়নপত্র কাটাকাটি থাকায় তাহা বাতিল করা হয়। অপর ৩ জন প্রতিদ্বন্দী প্রার্থী স্বেচ্ছায় তাহাদের লিখিত দরখাস্তের মাধ্যমে প্রত্যাহার করেন। ফলতঃ পরিচালনা পর্ষদের ২৩ টি পদের জন্য আর কোনো প্রতিদ্বন্দি প্রার্থী না থাকায় শনিবার (২৫শে ডিসেম্বর-২১) নির্বাচনের জন্য ধার্য্য তারিখে উল্লেখিত ব্যাক্তিদের বিভিন্ন পদে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত ঘোষনা করা হয় ।

বগুড়া বিসিক শিল্প মালিক সমিতির ২০২২-২৩ সালের জন্য নির্বাচিতরা হলেনঃ সভাপতি – মোঃ আজিজার রহমান মিলটন ( মিলটন মেটাল ওয়ার্কস), সহ- সভাপতি-১ মোঃ আঃ জলিল ভূঁইয়া (উত্তরা মেটাল ইন্ডাস্ট্রিজ-১), সহ- সভাপতি-২ মোঃ রেজাউল করিম রেজা (রেজা ইঞ্জিনিয়ার্স), সহ- সভাপতি-৩ –অনিন্দিতা হক (গুঞ্জন মেটাল ওয়ার্কস), সাধারন সম্পাদক- মোঃ বাচ্চু শেখ ( রিয়েল মেটাল লিমিটেড-১), সহ সাধারন সম্পাদক-১ মোঃ নাহিদ হাসান ( উত্তরা মেটাল ইন্ডাঃ ৩), সহ সাধারন সম্পাদক-২ মোঃ আলীনুর ইসলাম ( হিমেল প্লাস্টিক ইন্ডাঃ), সহ সাধারন সম্পাদক-৩ – মোস্তফা আলীমুর রাজীব ( সাজ্জাদুর রহমান এন্ড ব্রাদার্স-৩), কোষাধ্যক্ষ- জাহাঙ্গীর আলম ( এস আর মেটাল ইন্ডাঃ), সাংগঠনিক সম্পাদক- তাজমিলুর রহমান অপু (সাজ্জাদুর রহমান এন্ড ব্রাদার্স -২), দপ্তর সম্পাদক- মোঃ সাহিদুর রহমান ( উত্তরা মেটাল ইন্ডাঃ-২), প্রচার সম্পাদক- মোঃ আঃ আলিম আলী ( রিয়েল মেটাল লিমিটেড-২), ধর্ম ও ক্রীড়া সম্পাদক- এস এম নুরুল আলম (সরণ ইঞ্জিঃ ওয়ার্কস), শিল্প বিষয়ক সম্পাাদক – গৌর গোপাল কুন্ডু ( সুমন অয়েল মিল), সাংস্কৃতি সম্পাদক – আইয়বুর রহমান ( প্রগতি অয়েল মিল), কার্য নির্বাহী সদস্য – ১.জিল্লুর রহমান ( সুমন ইঞ্জিঃ), ২.মোঃ মোস্তাক আহম্মেদ ( ন্যাশনাল এগ্রি কেয়ার), ৩.মোঃ এমদাদ হোসেন ( এ্যাথিনা প্লাস্টিক), ৪.মোঃ আঃ আজিজ বাদশা ( এগ্রো লিংক), ৫.মোঃ মোস্তফা জাকারিয়া ( মোস্তফা জাহাঙ্গঅর এন্ড ব্রাদার্স), ৬. সুমন কুমার কুন্ডু ( প্রিয়াংকা ফুড), ৭.মোঃ শাফিরুল ইসলাম ( জাস এগ্রো লিমিটেড), ৮. মোঃ উজ্জল হোসেন (উজ্জল ইলেকট্রনিক্স)। উপরোক্ত সকলকে বগুড়া বিসিক শিল্প মালিক সমিতির ২০২২-২০২৩ সালের জন্য বিনা প্রতিদ›িদ্ব হিসাবে নির্বাচীত ঘোষনা করা হয় ।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.facebook.com/ichamotinews.it/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *