1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
উখিয়ার পূর্ব ডিগলিয়া পালং ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় - ইছামতী নিউজ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
রাত থেকে শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখার আহ্বান বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

উখিয়ার পূর্ব ডিগলিয়া পালং ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়

Reporter Name
  • Update Time : Saturday, 26 June, 2021
  • ৩৫৭ Time View

এইচ এম শাহাবউদ্দিন তাওহীদ, কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়া উপজেলায় সদর রাজাপালং ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পুর্ব ডিগলিয়া পালং তরুণ সংগঠনের উদ্যোগে খেলাটি আয়োজন করা হয়।
২৫ জুন ২০২১ খ্রিঃ শুক্রবার বিকাল ৪ ঘটিকায় পুর্ব ডিগলিয়া পালং খেলার মাঠে এ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

উক্ত ফাইনাল খেলা রাজাপালং ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব ফজলুল করিমের সভাপতিত্বে ও মুহাম্মদ ইউনুস, শরিফুল ইসলাম বাদশাহ এর সঞ্চালনায় শুরু হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের দুই দুইবার নির্বাচিত চেয়ারম্যান জননেতা জনাব জাহাঙ্গীর কবির চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আক্তার উদ্দিন টুনু, উখিয়া উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট এটিএম রশিদ, রাজাপালং ইউনিয়ন যুবলীগের সভাপতি জনাব হানিফ সিদ্দিকী, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেদ চৌধুরী ফরহাদ, রাজাপালং ইউনিয়ন পরিষদের দফাদার আব্দুল হক আকাশ ও স্হানীয় গণ্যমান্যব্যক্তিবর্গ প্রমুখ।

এ ফাইনাল খেলায় অংশগ্রহণকারী একয় এলাকার খেলোয়াড়রা, পুর্ব ডিগলিয়া পালং মাঝের পাড়া (০২) গোলে বিজয়ী হন, অপরদিকে পর্ব ডিগলিয়াপালং স্টুডেন্ট ক্লাব (উত্তরপাড়া) (০)গোলে পরাজিত হয়েছে।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী চ্যাম্পিয়ন ট্রফি বিজয়ীদের হাতে তুলে দেন এবং খেলার অনুষ্ঠানের বিশেষ অতিথিবৃন্দরা বিজিতদে রানার্সআপ ট্রপি তুলে দিয়ে দুই দলের খেলোয়াড়দের ধন্যবাদ জানায় খেলা সম্পন্ন করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *