1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় প্রীতি ফুটবল টুর্নামেন্টে বন্ধু একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন সততা ট্রেডার্স - ইছামতী নিউজ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায় মেলায় অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে গ্রেফতার ৫ পাবনা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা বগুড়া জমিতে পানি সেচ দেওয়া কেন্দ্র করে এক পাম্পের মালিক ছুরি আঘাতে নিহত তীব্র গরমে বগুড়ায় কদর বেড়েছে আখের রস ও শরবতের বগুড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, প্রাণ গেলো আ’লীগ নেতার বগুড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায় বগুড়ায় ভোরের চেতনা পত্রিকার সম্পাদকের আগমন উপলক্ষে ফুলের শুভেচ্ছা

বগুড়ায় প্রীতি ফুটবল টুর্নামেন্টে বন্ধু একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন সততা ট্রেডার্স

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Friday, 15 December, 2023
  • ৯০ Time View

বগুড়ায় মধ্যে পালশা লাইট ক্লাবের আয়োজনে প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকেলে শহরের ১৫ নম্বর ওয়ার্ড মধ্যে পালশা এলাকায় এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। খেলায় অংশগ্রহণ করেন সততা ট্রেডার্স বনাম বন্ধু একাদশ দল। এতে বন্ধু একাদশ দলকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে সততা ট্রেডার্স দল। শেষে বিজয়ী ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বগুড়া জেলা শ্রমিক লীগের সদস্য সচিব ও মধ্যে পালশা লাইট ক্লাবের সভাপতি রাকিব উদ্দিন প্রাং সিজারের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আগামীর বাংলাদেশ হবে তারুণ্যদীপ্ত বাংলাদেশ। আজকের যুবসমাজ হবে আগামী বাংলাদেশের কান্ডারি। সেই বাংলাদেশের নেতৃত্ব দিতে যুব-সমাজকে প্রস্তুত হতে হবে। শিক্ষাদীক্ষায় খেলাধুলায় হতে হবে সেরা। একমাত্র খেলাধুলাই পারে যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে। সংসদ সদস্য রিপু আরও বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ক্রীড়াপ্রেমী মানুষ। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে ক্রীড়াঙ্গনে ব্যাপক উন্নয়ন হয়েছে। তাই সুস্থ বিনোদনের পাশাপাশি যুব সমাজকে মাদকমুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নেই।

ক্লাবের সাধারণ সম্পাদক মো. আল ইমরানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ও মধ্যে পালশা লাইট ক্লাবের প্রধান উপদেষ্টা আলহাজ্ব আব্দুল গফুর প্রাং। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম বাদশা, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম রতন, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, পশ্চিম মধ্যে পালশা খন্দকার পাড়া জামে মসজিদের সভাপতি আনিছার রহমান আনি, সাধারণ সম্পাদক ফেরদৌস প্রাং, রাসেল কাজী, আলহাজ্ব আব্দুস সাত্তার শেখ, আব্দুল মজিদ মন্ডল, প্রভাষক ছদরুল হোসেন, টুকু প্রাং, ইসমাইল মন্ডল, মামুনুর রশিদ রকি, মো. আমজাদ হোসেন মোল্লা, মধ্যে পালশা লাইট ক্লাবের উপদেষ্টা মো. মুকুল প্রাং, সানোয়ার হোসেন, আসাদ চৌধুরী বাপ্পি, রাকিবুল ইসলাম সোহাগ, হেলাল উদ্দিন, মেহেদী হাসান, হাফিজুর রহমান মনি, রায়হান উদ্দিন পলাশ, আলমগীর হোসেন, সাগর শেখ, ইমতিয়া শেখ, স্বাধীন প্রাং, নাজমুল, আল আমিন প্রমুখ। খেলা শেষে প্রধান অতিথিসহ নেতৃবৃন্দরা চাম্পিয়ন দলকে একটি খাসি ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *