1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
আফগান পরিস্থিতি সতর্কতার সঙ্গে পর্যবেক্ষণ করছে বাংলাদেশ - ইছামতী নিউজ
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় সপ্তাহের ব্যবধানে ডিমের দাম হালিতে বেড়েছে আট টাকা সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু

আফগান পরিস্থিতি সতর্কতার সঙ্গে পর্যবেক্ষণ করছে বাংলাদেশ

Reporter Name
  • Update Time : Monday, 16 August, 2021
  • ৩০৮ Time View

আফগানিস্তানের বর্তমান পরিস্থিতি সতর্কতার সঙ্গে পর্যবেক্ষণ করছে বাংলাদেশ। বাংলাদেশ বিশ্বাস করে আফগানিস্তানের জনগণ নিজেরাই তাদের দেশ পুনর্নির্মাণ এবং ভবিষ্যৎ নির্ধারণ করবে।

সোমবার (১৬ আগস্ট) পররাষ্ট্র মন্ত্রণালয় এক বিবৃতিতে এ তথ্য জানায়। আফগানিস্তানের চলমান পরিস্থিতি নিয়ে বিবৃতিতে বাংলাদেশের অবস্থান তুলে ধরা হয়। বিবৃতিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ সতর্কতার সঙ্গে আফগানিস্তানের পরিস্থিতি পর্যবেক্ষণ করছে। আমাদের বিশ্বাস আফগানিস্তানের এ ঘটনার প্রভাব এ অঞ্চলে এবং এর বাইরেও পড়বে। আরও উল্লেখ করা হয়, বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যে ঐতিহাসিক-সাংস্কৃতিক সম্পর্ক রয়েছে। দেশটি সার্কের সদস্য এবং দক্ষিণ এশিয়ার অবিচ্ছেদ্য অংশ। বাংলাদেশের মুক্তিযুদ্ধের সময় আফগানিস্তানের সরকার ও জনগণ সহায়তা দিয়েছে। বাংলাদেশ দৃড়ভাবে বিশ্বাস করে আফগানিস্তানের জনগণ নিজেরাই তাদের দেশ পুনর্নির্মাণ এবং ভবিষ্যত নির্ধারণ করবে। বাংলাদেশ খুশি মনে আফগানিস্তানের জনগণের আর্থ-সামাজিক উন্নয়ন ও আন্তর্জাতিক সম্প্রদায়ের সঙ্গে কার্যক্রম চালিয়ে যাবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *