1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
জেলা প্রসাশক গোল্ডকাপ আন্তঃ উপজেলা ফুটবল টুর্নামেন্ট-২০২১ চ্যাম্পিয়ন কাহালু উপজেলা - ইছামতী নিউজ
শনিবার, ১১ মে ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন

জেলা প্রসাশক গোল্ডকাপ আন্তঃ উপজেলা ফুটবল টুর্নামেন্ট-২০২১ চ্যাম্পিয়ন কাহালু উপজেলা

স্পেশাল রিপোর্টার | সম্রাট আলী | বগুড়া
  • Update Time : Friday, 29 October, 2021
  • ৮১৫ Time View

স্পেশাল রিপোর্টার | সম্রাট আলী | বগুড়া

জেলা প্রসাশক গোল্ডকাপ আন্তঃ উপজেলা ফুটবল টুর্নামেন্ট-২০২১ এ বগুড়া সদর উপজেলা কে ২-১ গোলে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে কাহালু উপজেলা।

শুক্রবার (২৯ অক্টোবর) বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল প্রায় ১৫ হাজার দর্শকের উপস্থিতিতে ফাইনাল খেলায় বগুড়া সদর উপজেলাকে পরাজিত করে কাহালু উপজেলা একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।

জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে উত্তেজনাপূর্ণ খেলায় শুরু থেকে কাহালু উপজেলা একাদশ সদর উপজেলাকে মাঠে বল দখলের চাপে রাখে। প্রথমার্ধে ৭মিনিটেই ছোলাইমানের দেয়া গোলে কাহালু এগিয়ে যায়। এরপরের ১৭ মিনিটের মাথায় বিদেশি খেলোয়ার ল্যান্ডির গোলে ২-০ তে এগিয়ে যায় কাহালু উপজেলা।

প্রথমার্ধে গোল পরিশোধে মড়িয়া সদর উপজেলা কোন গোল করতে না পারায় দ্বিতীয়ার্ধে প্রাণপণ লড়াই শুরু করে এবং দ্বিতীয়ার্ধের ১৫ মিনিটে ১টি গোল করে। সবশেষ আর কোন গোল করতে না পেরে রেফারি শেষ বাশি বাজলে কাহালু একাদশের নিকট পরাজয় বরণ করে মাঠ ত্যাগ করে।

খেলা শেষে জেলা প্রসাশক মোঃ জিয়াউল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. হুমায়ন কবির।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আশরাফুল মোমিন খান, জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী। জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) উজ্জল কুমার ঘোষ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুম আলী।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মিলন, অতিরিক্ত সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ খান রনি প্রমূখ। চ্যাম্পিয়ন কাহালু দলকে ট্রফি ও ১ লক্ষ টাকার প্রাইজমানি এবং রানারআপ সদর দলকে ৫০ হাজার টাকার প্রাইজমানি প্রদান করা হয়।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/ichamotinews.it

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *