1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ার কাহালু উপজেলায় টিএমএসএস কৈশোর কর্মসূচির ফুটবল খেলা অনুষ্ঠিত - ইছামতী নিউজ
সোমবার, ১৩ মে ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

বগুড়ার কাহালু উপজেলায় টিএমএসএস কৈশোর কর্মসূচির ফুটবল খেলা অনুষ্ঠিত

ইছামতী নিউজ
  • Update Time : Saturday, 11 December, 2021
  • ১০২৭ Time View

মোঃ সম্রাট আলী | স্পেশাল রিপোর্টার | ইছামতী নিউজ 

“মেধা ও মননে সুন্দর আগামী” প্রতিপাদ্যকে সামনে রেখে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর আর্থিক সহযোগীতায় এবং টিএমএসএস কৈশোর কর্মসূচির আওতায়

শনিবার(১১ই ডিসেম্বর-২১ইং) বগুড়া জেলাধীন কাহালু উপজেলার মুরইল কিশোর ক্লাবের কিশোরদের নিয়ে ফুটবল প্রতিযোগিতা স্থানীয় মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়। খেলায় নির্ধারিত সময়ে কিশোর ক্লাবের লাল দল ও সবুজ দল ২-২ গোলে ড্র করায় খেলা গড়ায় ট্রাইবেকারে। পরবর্তীতে ট্রাইবেকারে লাল দল ৪-২ গোলে সবুজ দলকে পরাজিত করে।

খেলায় ২টি গোল করে ম্যাচ সেরার পুরস্কার গ্রহণ করে লাল দলের অধিনায়ক রাসেল। উৎসবমুখর পরিবেশে দেশজ বিভিন্ন সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা আয়োজনসহ কৈশোর কর্মসূচি গ্রাম বাংলার ঐতিহ্যবাহী খেলাধুলা ও কৃষ্টি কালচার কিশোরদের মাঝে ছড়িয়ে দেয়া, সমাজে মানুষের সেবায় স্বাস্থ্য সুরক্ষা নিশ্চত কল্পে সহযোগিতা, নিরক্ষরতা দূরীকরণে কাজ করা, দক্ষতা উন্নয়নমূলক প্রশিক্ষণে অংশগ্রহণসহ বিভিন্ন কর্মকান্ড বাস্তবায়ন করছে। আজকের আয়েজন অভিভাবক সহ গ্রামবাসীকে সুস্থ ক্রীড়া চর্চায় মানসিক স্বস্তি দিয়েছে বলে উপস্থিত দর্শকরা জানান।
টিএমএসএস এর সহকারী পরিচালক ও সহকারী প্রকল্প সমন্বয়কারী মোঃ মাফিজুল ইসলামের সভাপতিত্বে এবং কর্মসূচির সিনিয়র প্রোগ্রাম অফিসার মোঃ সম্রাট আলীর সঞ্চালনায় আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আব্দুল মান্নান, ভারপ্রাপ্ত অধ্যক্ষ, মুরইল ইসলামিয়া সিনিয়র আলিম মাদ্রাসা,কাহালু, বগুড়া। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরদার মাহাতাব উদ্দিন, পরামর্শক, টিএমএসএস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আব্দুর রশিদ, জোনাল ম্যানেজার, টিএমএসএস। মোঃ মেহেদী হাসান, লাইন ম্যানেজার, কৈশোর কর্মসূচি, টিএমএসএস। মোঃ বাবুল হক, শাখা প্রধান, দরগাহাট, টিএমএসএস। মোঃ আনোয়ার হোসেন, টিএমএসএস সহ মাদ্রাসার শিক্ষক-শিক্ষিকা ও এলাকার স্থানীয় লোকজন। সবশেষে বিজয়ী দলের হাতে ট্রফি ও অংশগ্রহণকারীদের মেডেল এবং কিশোর ক্লাবে ব্যবহারের জন্য এক সেট জার্সি প্রদান করা হয়।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.facebook.com/ichamotinews.it/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *