1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
ওমিক্রনণ সংক্রমণ রোধে বিধিনিষেধ থাকলেও মানুষ ছুটে চলছে বাণিজ্য মেলায় - ইছামতী নিউজ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
রায়মাঝিড়া গ্রামের জমির ফসল তুলে হাজার হাজার টাকার ক্ষতি রাত থেকে শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখার আহ্বান বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪

ওমিক্রনণ সংক্রমণ রোধে বিধিনিষেধ থাকলেও মানুষ ছুটে চলছে বাণিজ্য মেলায়

নিউজ ডেস্ক || ইছামতী নিউজ.কম
  • Update Time : Friday, 28 January, 2022
  • ৩০৭ Time View

|| ইছামতী নিউজ ||

পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে চলছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ২৬তম আসর। করোনা ভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের সংক্রমণ রোধে ঘোষিত বিধিনিষেধের মধ্যেও স্বাস্থ্যবিধি মেনে বাণিজ্য মেলার কার্যক্রম চলছে। এদিকে মেলা শেষ পর্যায়ে থাকায় ঢাকা এবং ঢাকার আশপাশের এলাকাগুলো থেকে মানুষ ছুটে আসছে বাণিজ্য মেলায়।

শুক্রবার (২৮ ই জানুয়ারি) সরেজমিনে দেখা যায়, মেলা শুরু হওয়ার আগেই রাজধানী ও তার আশপাশের এলাকা থেকে ভিড় করছেন দর্শনার্থীরা । মেলা প্রাঙ্গণ ঘুরে দেখা যায় কেউ কেউ প্রিয়জনকে নিয়ে এসেছেন মেলায়। আবার অনেকেই পরিবারের সবাইকে নিয়ে মেলা প্রাঙ্গণে ঘুরে বেড়াচ্ছেন, সেলফি তুলছেন, পণ্য কিনতে ভিড় করছেন বিভিন্ন প্যাভিলিয়নে।

বেসরকারি প্রতিষ্ঠানে কর্মররত আরিফ মিয়া গাজীপুর থেকে পরিবারের সবাইকে নিয়ে এসেছেন। ভালো লাগছে পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারটি দেখে। এখানে আন্তর্জাতিক বাণিজ্য মেলা হবে আমরা কল্পনাও করতে পারিনি। তবে এখানে স্থায়ীভাবে এই এক্সিবিশন সেন্টারটি তৈরি করায় ঢাকা, গাজীপুর, নরসিংদী, নারায়ণগঞ্জ সবদিকেই জন্য সুবিধা হয়েছে।

অনেকে বলেছেন আমাদের এখনে আসতে তেমন কোনো অসুবিধা হয়নি। এই মেলা শেরেবাংলা নগরে হলে পরিবার নিয়ে আমার মেলায় যেতে কষ্ট হতো। কিন্তু এখানে মেলা হওয়ায় ঢাকা, গাজীপুর, নরসিংদী ও নারায়ণগঞ্জ সব এলাকার লোকজনের আসতে সুবিধা হয়েছে। এছাড়াও ওমিক্রণ ও করোনাভাইরাসের প্রভাবের কারণে গেট থেকেই মাক্স ও হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা করে রেখেছে মেলা কমিটি। কিন্তু স্বাস্থ্যবিধি মানছেন না দর্শনার্থীরা। স্টল থেকে শুরু করে খাবারের হোটেলের সামনে হাজার হাজার মানুষের ভিড়। শুক্রবার সাপ্তাহিক ছুটি ও স্কুল-কলেজ বন্ধ থাকায় সকালে দর্শনার্থী কিছুটা কম থাকলেও দুপুরের পর থেকে কানায় কানায় ভরে যায় পুরো মেলা প্রাঙ্গণ। প্রতিটা দোকানের সামনে দর্শনার্থী ও ক্রেতাদের প্রচণ্ড ভিড়।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *