1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
শুভ জন্মদিন পালন করলেন নায়িকা শাহনুর - ইছামতী নিউজ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
রায়মাঝিড়া গ্রামের জমির ফসল তুলে হাজার হাজার টাকার ক্ষতি রাত থেকে শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখার আহ্বান বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪

শুভ জন্মদিন পালন করলেন নায়িকা শাহনুর

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Thursday, 10 February, 2022
  • ৩১৭ Time View

 || ইছামতী নিউজ  ||

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সসমিতির সাংগঠনিক সম্পাদক ও মানবিক এই চিত্রনায়িকার জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন । ঢাকাই সিনেমার একজন জনপ্রিয় নায়িকা শাহনূর। যশোরের ক্যান্টমেন্টে একটি সম্ভ্রান্ত পরিবারে জন্ম হয় তার। বাবা মায়ের ইচ্ছা ছিল শাহনুর বড় হয়ে অভিনেত্রী হবেন।

তাই খুব ছোট বেলা থেকে নাচ-গানের হাতে খড়ি হয় তার মায়ের কাছ থেকে। ১৯৯৫ সালে টেলিভিশন ম্যাগাজিন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় শাহনূর। ২০০০ সালে জিল্লুর রহমানের পরিচালনায় তার প্রথম ছবি ‘জিদ্দি সন্তান’ দিয়ে বড় পর্দায় আগমন ঘটে এই নায়িকার। এরপর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। প্রিয় অভিনেত্রী লাখো দর্শকের প্রিয়মুখ হয়ে বেঁচে থাকবেন যতদিন বাংলা ছবি থাকবে, বাংলা ছবির দর্শক থাকবেন।

বেঁচে থাকবেন মানুষের হৃদয়ের মণি কোঠায় সেই সাথে দর্শক হৃদয়ে আজীবন বেঁচে থাকবে আপনার মায়াবী চোখ আর মিষ্টি হাসিমাখা মুখ আর আপনার অসাধারন অভিনয়। শাহনুর এ পর্যন্ত ৬০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন। উল্লেখযোগ্যে কাজের মধ্যে রয়েছে হাজার বছর ধরে, ‘ইন্দুবালা’, ‘এ চোখে শুধু তুমি’, ‘নয়ন ভরা জল’, ‘সাহসী মানুষ চাই’, ‘প্রেম সংঘাত’সহ বেশকিছু সিনেমা। শাহনুর প্রায় ৪০০ নাটকে অভিনয় করেছেন। সমাজ সেবায় রয়েছে তার সরব উপস্থিতি। নায়ক রাজ রাজ্জাক, সোহেল রানা, নায়ক ফারুক তার প্রিয় অভিনেতা। শীর্ষ নায়ক শাকিব খান, রিয়াজ, মান্না, ফেরদৌস, রুবেলসহ জনপ্রিয় অসংখ্য হিরোর সঙ্গে অভিনয় করেছেন এই নায়িকা।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *