1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
আমার ছোট বেলা থেকে স্বপ্ন ছিল বড় হয়ে এয়ার হোস্টেজ হওয়া-রোকসানা আক্তার - ইছামতী নিউজ
রবিবার, ১২ মে ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

আমার ছোট বেলা থেকে স্বপ্ন ছিল বড় হয়ে এয়ার হোস্টেজ হওয়া-রোকসানা আক্তার

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Wednesday, 23 March, 2022
  • ৫০৪ Time View

সবাইকে জানাই আমার আন্তরিক শুভেচ্ছা। আমি রোকসানা। আমার ছোট বেলা থেকে স্বপ্ন ছিল বড় হয়ে এয়ার হোস্টেজ হওয়ার। কিন্তু যখন বড় হলাম এই স্বপ্ন অন্য দিকে মোর নিল। এইচ এ স সি পরীক্ষা দেওয়ার পর ইংরেজি স্পোকেন ও কম্পিউটার কোর্স করলাম। ভাবলাম এটা নিয়ে কিছু একটা করব। কিন্তুু তা আর হলো না। আমার বিয়ে হয়ে গেল। এরপর শুরু হয়ে গেল সংসার। তারপর ভাবলাম এভাবে আর বসে থাকলে চলবে না। নড়েচরে বসলাম।বৈজ্ঞানিক পদ্ধতিতে কোরআন শিক্ষার কোর্স করলাম।অনুমতি পেলাম আমি বাচ্চাদের আরবি পড়াতে পারব।শুরু করলাম আরবি পড়ানো।তার পাশাপাশি সেলাই শিখলাম। সেলাই শিখার পর শুরু করলাম সেলাই করা।অর্ডারি নেয়া শুরু করলাম।

তারপর অনেক মেয়েকে সেলাই শিখালাম।ইচ্ছে ছিল এই সেলাই নিয়ে অনেক দূর এগিয়ে যাব। অসহায় মেয়েদেরকে সেলাই শিখিয়ে তাদের সাবলম্বি করে তুলব।তারপরই শুরু হলো করোনা নামক এক মহামারি। পরপরই শুরু হয়ে গেল লকডাউন। সবকিছু বন্ধ গয়ে গেল। কিছু সময় পার হলো। এরপর মাথায় চিন্তা এলো আমাকে কিছু করতেই হবে, নিজের পায়ে দাড়াঁতেই হবে। নিজের একটা অবস্থান তৈরি করতেই হবে। পরিবার,পরিজন ও চারপাশের সবাই আমাকে উৎসাহ দিল কিছু একটা করার। আমার আশেপাশের সবাই আমার রান্নার খুব প্রশংসা করে। তাদের জন্মদিন ও গায়েহলুদের খাবার আমাকে তৈরি করতে অনেক অনুরোধ করত।আমিও খুশি মনে তাদের অনুরোধ পূরণ করতাম। এরপর ভাবলাম রান্না নিয়ে কিছু একটা করব। যেই ভাবা সেই কাজ।লেগে পরলাম কাজে। ইনশাল্লাহ ইচ্ছা আছে অনেক পথ পাড়ি দেওয়ার।

কাজের সাথে প্রতিদিন যোগ করছি নতুন নতুন বিভিন্ন ধরনের আইটেম। সবাই যদি আমার পাশে থেকে আমাকে সাহায্য ও সহযোগীতা করেন ইনশাআল্লাহ এক সাথে পাড়ি দিব অনেক পথ। আমি কাজ করছি হোম মেইড চিপস,চকলেট,ড্রাই ফ্রুটস,আচার,বিরিয়ানি,ফ্রোজেন আইটেম,কেক,পিজ্জা ডেজার্ট এবং রেডি টু কুক খাবার নিয়ে। আমার পেইজ Yummy Delicious Food আশা করি সবাই আমার পেইজে লাইক দিয়ে আমার পাশে থাকবেন।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *