1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
আমার স্বপ্ন আকাশ ছোঁয়ার-উদ্যোক্তা ইশরাত জাহান - ইছামতী নিউজ
শুক্রবার, ১০ মে ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

আমার স্বপ্ন আকাশ ছোঁয়ার-উদ্যোক্তা ইশরাত জাহান

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Tuesday, 15 March, 2022
  • ৪৫৩ Time View

“আমার স্বপ্ন আকাশ ছোঁয়ার ” ছোট বেলা থেকেই আমি স্বপ্ন দেখতে ভালবাসি এবং সে স্বপ্ন কিভাবে পূরণ করা যায় তা চেষ্টা করি।কিন্তু সময় এবং সুযোগ সব সময় বাধা হয়ে দাঁড়ায়। আমি সব সময় চিন্তা করতাম আমাদের মেয়েদের কনো নিজের পরিচয় নাই কখনো বাবার পরিচয় এ পরিচিত আবার কখনো স্বামীর পরিচয় এ পরিচিত। একসময় দেখা যায় তাদের নামটাই কেউ আর মনে রাখছেনা। কিন্তু আমি চাইতাম আমার পরিচয় এ কেউ পরিচিত হউক আমার নাম সবাই মনে রাখুক। সেই থেকে আমার উদ্যোগতা জীবন শুরু।পরিবারের সবার সাপোর্ট নিয়ে কাজে নেমে পরা।

প্রথমে আমি কিছু বাচ্চাদের ড্রেস আনি এবং পরিচিতদের মধ্যে মার্কেটিং শুরু করি তারপর fb টে পোস্ট দেই।মাশাআল্লাহ আমি ১০টা ড্রেস এনে ছিলাম তার মধ্যে ৭টা ড্রেস একদিনে সেল হয়ে যায়। তারপর চিন্তা করলাম একটা পেজ খুলতে হবে এবং পেজ খুললাম।কিন্তু পেজ এর লাইক কখন বাড়া শুরু করলো জানেন যখন থেকে এই গ্রুপে এক্টিভ হয়েছি তখন থেকে।এখন শুধু পরিচিত রা না অপরিচিতরাও আমার কাস্টমার হয়েছে।এর জন্য পুরো ক্রেডিট হলো বাপ্পী ভাইয়ার উনার জন্যই আমাদের মত নূতন উদ্যোগতারা তাদের স্বপ্ন পূরণের পথ খুজে পেয়েছে। এখন বলি এই গ্রুপে আমি কি কি পেয়েছি।

আমার পরিচিতি আমার পণ্যের বিনা মূল্যে প্রচরণা বাপ্পী ভাইয়া এর মত সাহায্যকারি বন্ধু ভাই বোন এবং সহযোগি যা কিনা আমার স্বপ্ন পূরণের পথ আরো সহজ করে দিয়েছে।হয়তো এই গ্রুপে আছি বলেই আকাশ ছোঁয়ার স্বপ্ন দেখি। আমি ইশরাত জাহান কাজ করছি বিভিন্ন ড্রেস ও নারকেল কোরানো নারিকেল দুধ নিয়ে আমার সিগনেচার আইটেম বাচ্চাদের ড্রেস (অনার অফ Adiyan’s Fashion)।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *