1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
উই থেকে একজন নারী উদ‍্যোক্তা-তানিয়া আক্তার - ইছামতী নিউজ
রবিবার, ১২ মে ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন

উই থেকে একজন নারী উদ‍্যোক্তা-তানিয়া আক্তার

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Saturday, 5 March, 2022
  • ৭০১ Time View

আমি মোছা: তানিয়া আক্তার একজন নারী উদ্যোক্তা । বগুড়া জেলার মেয়ে ১৯৯০সালে ২ রা জানুয়ারি জন্মগ্রহন করি । পিতা- মো:আতাউর রহমান মাতা- ঝরনা বেগম । তিন বোন এক ভাই । বোন দের মধ্যে আমি ছোট । ২০০৬ সালে SSC পাশ করি সেন্ট্রাল হাই স্কুল থেকে। ২০০৮ এ HSC পাশ করি বগুড়া কমার্শিয়াল থেকে ২০১২ সালে এ সরকারি আজিজুল হক কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞানএ BSS ও ২০১৬ সালে MSS পাশ করি । BA 2nd ইয়ার এ থাকতে ২০১২ সালে বিয়ে হয় বগুড়া জেলার মোঃ একরামুল হক আদনান এর সাথে সাথে।

সংসার জীবনের আমার একটি মাত্র কন্যা সন্তান আছে যার বয়স ৫ বছর। বর্তমান এ আমি একটি কিন্ডার গার্ডেন স্কুল এ য( প্রগ্রেস পাবলিক স্কুল এন্ড কলেজ বগুড়া) ইংরেজি শিক্ষিকা আমার পড়ালেখা,চাকরি সংসার জীবনের পাশাপাশি উদ্যোক্তা জীবন শুরু করি ২০১৮ সাল থেকে। মাত্র ৫০০০ টাকায় বুটিকস এর বিজনেস শুরু করি,সেলাই করা ছিল আমার নেশা,আর সেই নেশাকে উদ্যোক্তা জীবনএপেশা হিসেবে বেছে নেই।২০২০ সালে করোনার মধ্যে অনলাইন বিজনেস শুরু করি আমার ছোট ভাই পেইজ খুলে দেই এবং” উই” এ জুন এর ২ তারিখে জয়েন করে দেয়। তারপর থেকে নিয়মিত পোস্ট করি এবং আগস্টের ৭ তারিখ অর্ডার পাই হাতের কাজের জামা ।

আলহামদুলিল্লাহ এই পর্যন্ত আমার সেল হয়েছে ১লক্ষ ২৫ হাজার টাকা। আর এখন আমি বুটিকস এর পাশাপাশি হোমমেড খাবার ও কেক নিয়ে কাজ করছি আমার মেয়ের নামে আমার পেইজ এর নাম। আর পেইজ নাম আরিয়ানা’স কালেকশন ও আরিয়ানা’স কিচেন ।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

Please Share This Post in Your Social Media

More News Of This Category

One response to “উই থেকে একজন নারী উদ‍্যোক্তা-তানিয়া আক্তার”

  1. শুভ কামনা রইলো আপু আপনার জন্য। আপনার উদ্যোগের জন্য শুভেচ্ছা রইলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *