1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
উদ্যোক্তার গল্প নিয়ে এবার-ঈসিতা চৌধুরানী - ইছামতী নিউজ
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন

উদ্যোক্তার গল্প নিয়ে এবার-ঈসিতা চৌধুরানী

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Sunday, 13 March, 2022
  • ৩২৪ Time View

আজ আবার নতুন করে পুরনো সেই আমি আপনাদের সাথে পরিচিত হতে এলাম। কাঠগোলাপ নামটির সাথে জড়িয়ে আছে আমার নাম এবং আমার স্বপ্ন। যখন থেকে বুঝতে শিখেছি তখন স্বপ্ন দেখতাম একদিন মস্ত বড় উকিল হবো আর নির্যাতিত দরিদ্র মানুষের উপকার করবো। বাবা যেহেতু সরকারি চাকরিজীবী বাবার ইচ্ছা ছিল অনার্স মাস্টার্স কমপ্লিট করে স্কুল শিক্ষিকা হবো। তাই আর এল এল বি পড়া হয়নি।এস এস সি পর যখন টিউশন করা শুরু করি।তখন বাস্তবতা বুঝতে শিখি,নানা রকম পেশা এবং শ্রেণির মানুষ সাথে মিশে। তখন চিন্তা আমি ভাল একজন গৃহিনী এবং মা হতে চাই।

আর এইটা চাকরি করলে সম্ভব না। তখন থেকে চিন্তা করি আমি স্বাধীন কিছু করব যার মাধ্যমে অপরকে স্বাবলম্বী করবো এবং নিজে স্বাবলম্বী হব মানুষের কল্যানে কাজ করব সংসারের পাশাপাশি। ক্লাস সিক্স সেভেন থেকেই আমার রূপচর্চার প্রাকৃতিক জিনিস গুলো নিয়ে রিসার্চ করতে খুব ভালো লাগতো। তাই প্রথম আলো পত্রিকার নকশা পার্ট সব সময় সংরক্ষণ করে রাখতাম। পাশাপাশি বিভিন্ন রূপচর্চার বই সংগ্রহ করে পড়তাম। এইচএসসির পর পার্লারের বিউটি কোর্স কমপ্লিট করেছিলাম। কিন্তু বাবা এসব পছন্দ করতেন না। আমরা যখন ছোট ছিলাম মা তখন বুটিকস এর কাজ করতো। বুটিক্সের প্রতিও ভালোবাসা এবং ভাল লাগা ছিল। করোনাকালীন সময়ে। এম,বি,এ এর ক্লাস না থাকার ফাঁকে অনলাইন বিজনেস শুরু করে দি।

তা আমার প্রিয় রূপচর্চার বিষয় নিয়ে। এরইমধ্যে একটি হারবাল কোর্স এবং ফ্যাশন ডিজাইনার কোর্স কমপ্লিট করতে পেরেছি আলহামদুলিল্লাহ। আমার মা বাবা আমাকে অনেক সাপোর্ট করেছেন যার কারণে আজ আমি সাফল্যের পথে এগিয়ে যাচ্ছি। আমার বাবার স্বপ্ন আমি অনেক বড় উদ্যোক্তা হব ইনশাআল্লাহ।আল্লাহর দরবারে শুকরিয়া জীবন সঙ্গী হিসেবে শ্রেষ্ঠ নিয়ামত আমার প্রিয় Zulkarnain Bappi কে পেয়েছি। সাথে আরও ২ জন বাবা মা পেয়েছি যারা আমাকে অনেক সাপোর্ট করে। জীবনের কঠিনতম সময়গুলো পার করছি। পড়ালেখা সংসার উদ্যোগ সব মিলেভ ব্যস্তময় বাস্তবমুখী জীবন। বাবা অসুস্থ সবাই আমার বাবার জন্য দোয়া করবেন। সবাই দোয়া করবেন আমার বিশাল লক্ষ্যে আমি যেন পৌঁছাতে পারি। আমি ঈসিতা চৌধুরানী। চট্টগ্রামের মেয়ে এবং বউ। কাজ করছি অর্গানিক স্কিন, হেয়ার কেয়ার এবং বিউটি নিয়ে কাজ করছে। সবাই আমার পেইজে ঘুরে আসবেন। স্বত্বাধিকারীঃ কাঠগোলাপ কাঠগোলাপ।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *