1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
নতুন উদ্যোক্তার খাতায় নাম লিখতে চান জিনিয়া আফরোজ এমি - ইছামতী নিউজ
রবিবার, ১২ মে ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

নতুন উদ্যোক্তার খাতায় নাম লিখতে চান জিনিয়া আফরোজ এমি

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Wednesday, 2 March, 2022
  • ৪৯০ Time View

আমি জিনিয়া আফরোজ এমি। পেশায় একজন শিক্ষিকা হলেও আমি বর্তমানে আমার উদ্যোগ নিয়ে সামনে এগিয়ে যেতে চাই। আমি আমার বাবা মায়ের প্রথম সন্তান। আমরা দুই বোন। বাবা পেশায় একজন এ্যাডভোকেট এবং মা গৃহিণী। আমার জন্ম ১৯৮৪ সালের ৬ই অক্টোবর। ছোট বেলা থেকেই স্বপ্ন দেখতাম একজন আদর্শ ডাক্তার হবো। কিন্তু রেজাল্ট আশানুরূপ না হওয়ায় সেই স্বপ্ন স্বপ্নই থেকে যায়। পরবর্তীতে ইংরেজি বিষয়ে অনার্স এবং মাস্টার্স কমপ্লিট করে কিছু দিন ঢাকায় একটি মাল্টিন্যাশনাল কোম্পানিতে চাকরি করি। এরপর ২০১৬ সালে বিয়ে হয়। আমার স্বামী পেশায় একজন ব্যাংকার।

বিয়ের পর কোম্পানির চাকরি ছেড়ে দিয়ে বগুড়ায় একটি স্কুলে চাকরি করি। সেখান থেকে পরবর্তীতে লাইট হাউস স্কুল অব লার্নিং অ্যান্ড ডাইভারসিটি নামক স্কুলে চাকরি করার সুযোগ হয়। এরপর মেয়ে হবার কারণে বেশ কিছু দিন স্কুল থেকে ছুটি নেয়ার পর পুনরায় ২০২০ সাথে স্কুলে যোগদান করলে করোনার কারণে বেতন বন্ধ হয়ে যায়। তাই করোনা কালীন সময়ে উই নামক একটি গ্রুপের সন্ধান পাই। সেখান থেকেই আজ আমার এত পরিচিতি বেড়েছে। এখন আমি একজন উদ্যোক্তা। আমার কারখানা আমার বাসা। আমার কোনো শো রুম নেই। সম্পূর্ণ অনলাইন ভিত্তিক আমার উদ্যোগ।

ধীরে ধীরে আমার সফলতার দিকে এগিয়ে যাচ্ছি। আমি চাই, আমার গ্রামের নিজ এলাকার যেসব নারীরা কাজ হীন হয়ে বসে থেকে সংসারের বোঝা হয়ে যাচ্ছে বলে প্রতিদিন অবহেলিত হচ্ছে, তাদের সাথে নিয়ে আমার উদ্যোগকে আরো বড় পরিসরে বিশ্বে উপস্থাপন করা। একজন সফল উদ্যোক্তা হতে হলে অনেক বিষয় জানার থাকে। উই প্ল্যাটফর্ম আমাকে সেই সুযোগ গুলো করে দিচ্ছে। বিজনেস সম্পর্কে অনেক নতুন নতুন তথ্য জানার সৌভাগ্য হয়েছে। আল্লাহ্ পাকের ইচ্ছায় আজ আমি এত দূর এসেছি। ইন শা আল্লাহ্ একজন সফল উদ্যোক্তার খাতায় খুব শিঘ্রই নাম লিখবো। ধন্যবাদ সবাইকে।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

Please Share This Post in Your Social Media

More News Of This Category

One response to “নতুন উদ্যোক্তার খাতায় নাম লিখতে চান জিনিয়া আফরোজ এমি”

  1. Surma Akter Setu says:

    আপু তুমি অনেক পরিশ্রম করছো নিজেকে টিকিয়ে রাখতে অবশ্যই তুমি সফল হবে।সততার সাথে এগিয়ে যাও আপু।আমরা সবাই আছি তোমার পাশে।দোয়া ও শুভ কামনা রইলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *