1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
পরিশ্রম সততার সাথে তবেই হবে স্বপ্ন পূরণ-সৈয়দা মাসুদা আক্তার - ইছামতী নিউজ
শনিবার, ১১ মে ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন

পরিশ্রম সততার সাথে তবেই হবে স্বপ্ন পূরণ-সৈয়দা মাসুদা আক্তার

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Thursday, 24 March, 2022
  • ৪৬২ Time View

আমি সৈয়দা মাসুদা আক্তার, প্রভাতে জাগিয়ে আগামীর পথে নতুন স্বপ্ন বুনন; করবো পরিশ্রম সততার সাথে তবেই হবে স্বপ্ন পূরণ।

এই কথাটি এই উদ্যোক্তার সাথে খুব মিলে যায়
ছোটবেলা থেকেই ইচ্ছে ছিল ব্যাবসা করার, কিভাবে নিজের পরিচিতি গড়ে তুলা যায় কিভাবে অন্যের উপর ভরসা না করে নিজেকে একটু নিজের পরিচয়ে পরিচিতি লাভ করা যায়।যেমন চিন্তা তেমন ভাবনা।শুরুতেই স্কুলের যাতায়াত ভাড়া জমিয়ে কেউ কিছু উপহার দিলে তা জমিয়ে কিছু টাকা আলাদা করে রাখা । যখন স্কুল লাইফ শেষ হয় তখন কলেজে ভর্তি হবার পরে । তখন পরিচয় হয় প্রিয় বান্ধবি উর্মির সাথে । যাকে আমরা সবাই Umme Salma Urmee আপু নামে চিনি। তখন দুজনে মিলে যেখানে যা বিজ্ঞাপন দেখেছি তার কোর্স করে নিয়েছেন। যেমন- রান্না, সোপিজ তৈরি, সেলাই, ফ্যাশন ডিজাইনিং ইত্যাদি। যদি কোথাও কোনো একদিন কাজে লাগাতে পারি। ছোটবেলা থেকেই স্বপ্ন দেখেছি নকশা করার।নকশা কারার প্রতি খুবই আগ্রহ ছিল আমার ।পড়াশোনা, সংসার সামলিয়ে সবার দোয়া ও ভালোবাসায় এই উদ্যোগ নিয়ে মোটামুটি এগিয়ে চলার ইচ্ছে আছে।

বিয়ের পরে স্বামিই হচ্ছে সবচেয়ে আপন মানুষ বিয়ের পরে সবার ভাগ্যে স্বামির সহযোগীতা পাওয়া হয় না। কিন্তু আমার বর আমাকে অনেক বেশি হেল্প করেছেন সাথে সাথে উনার বড় ভাইয়া অনেক সাপোর্ট ও করেছে। যে কাজটিই করতে চেয়েছি সব কাজেই আগ্রহ সাহস দিয়েছেন কখনো বাঁধা দেয়নি । বলতে পারেন ওনারাই আমার অনুপ্রেরণা। তবে জীবনের শুরুতেই আত্মীয় স্বজনদের মধ্যে বিরুপ প্রতিক্রিয়া দেখেছি সবাই বলেছে এতো পড়াশোনা করে কি কাজ করছি। এই সামান্য উদ্যোক্তা? এতো বিরুপ প্রতিক্রিয়ার মধ্যেই নিজের লক্ষ্য স্থির করেছেি নিজেকে স্বাবলম্বী করেছি। স্বপ্ন দেখেছি আমাকে দেখে যেন আরো 8-10 জন মেয়ে স্বাবলম্বী হতে পারে নিজের পরিচয়ে পরিচিতি লাভ করতে পারে। তার জন্য একটা মুরগীর খামার ও নকশীকাঁথা তৈরির কারখানা গড়ে তুলেছি নিজ উদ্যোগে। আমারা স্বপ্নের অভিযাত্রি দেখব স্বপ্ন, করব কাজ, স্বপ্ন পূরণের আশায় জাগরিত হবে আমার স্বপ্ন বাজ।

আমার A.I.Fashion House হবে সফলতার এক অন্যন্য উদাহরণ। উদ্যোক্তার স্বপ্ন গুলো পুরণ হোক A.I.Fashion House সফলতা অর্জন করুক।এভাবে সহযোগিতা ও ভালোবাসায় এগিয়ে যাক প্রতিটি উদ্যোগ স্বপ্ন। সদস্য – বাংলাদেশ ই-কমার্স ইন্ডাস্ট্রি।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *