1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
ফিল্মফেয়ার পুরস্কার পেলেন বাংলাদেশের জয়া আহসান - ইছামতী নিউজ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
আপডেট নিউজ :
রায়মাঝিড়া গ্রামের জমির ফসল তুলে হাজার হাজার টাকার ক্ষতি রাত থেকে শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখার আহ্বান বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪

ফিল্মফেয়ার পুরস্কার পেলেন বাংলাদেশের জয়া আহসান

বিনোদন ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Tuesday, 15 March, 2022
  • ৩৪১ Time View

এর আগেও পশ্চিমবঙ্গের চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন ঢাকার জয়া আহসান। কাজের স্বীকৃতিস্বরূপ ঘরে তুলেছেন বলিউডের অত্যন্ত সম্মানিত ফিল্মফেয়ার পুরস্কার।

এরপর গত বছরের মার্চ মাসে মনোনীতদের নাম প্রকাশ করা হয়েছিল। এতে ‘রবিবার’ ও ‘বিজয়া’ সিনেমা দুটির জন্য মনোনয়ন পেয়ে এগিয়ে ছিলেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান। সিনেমা দুটির জন্য সমালোচক বিভাগে সেরা অভিনেত্রীর স্বীকৃতি পান তিনি। পুরস্কার প্রাপ্তির পর থেকেই দুই বাংলার সকলের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন এই অভিনেত্রী। বলতে গেলে ভারতের সম্মানজনক ফিল্মফেয়ার পুরস্কারে নিয়মিত হয়ে গেছেন জয়া আহসান। ইতোপূর্বে দুইবার পুরস্কারটি জিতেছেন তিনি। গত বছর দুটি সিনেমার জন্য মনোনয়ন পেয়েছিলেন অভিনেত্রী। এবং সবাইকে টপকে তিনিই ছিনিয়ে নেন ব্ল্যাক লেডি। এ বছরও ঘটনার পুনরাবৃত্তি হলো। ফিল্মফেয়ার বাংলা ২০২১ আসরে দুটি মনোনয়ন পেয়েছেন জয়া আহসান। তবে এবার একটি সিনেমার জন্যই দুই ক্যাটাগরিতে সেরাদের কাতারে জায়গা করে নিয়েছেন তিনি।

সিনেমাটির নাম ‘বিনিসূতোয়’। অতনু ঘোষ পরিচালিত এই সিনেমায় অনবদ্য অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী এবং সমালোচক ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছেন জয়া। এতে জয়ার বিপরীতে অভিনয় করেন ঋত্বিক চক্রবর্তী। তিনিও সিনেমাটির জন্য সেরা অভিনেতা হিসেবে নমিনেশন পেয়েছেন। জয়া আহসান ছাড়া আর কোনো অভিনেত্রী দুটি ক্যাটাগরিতে মনোনয়ন পাননি। সে হিসেবে বাংলাদেশের এই তারকা রয়েছেন এগিয়ে। একাধিক মাধ্যম থেকে জানা গেছে, আগামী ১৭ মার্চ কলকাতায় জমকালো আয়োজনে প্রদান করা হবে ফিল্মফেয়ার বাংলা পুরস্কার। এতে অংশ নেবেন জয়াও। তিনি বর্তমানে ভারতের ঝাড়খণ্ডে অবস্থান করছেন। সেখানে নতুন সিনেমা ‘কালান্তর’-এর শুটিং করছেন বলে জানা যায়।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *