1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বাংলাদেশ নারী উদ্যোক্তার খোঁজে’’ গ্রুপের পালিত হলো নারী উদ্যোক্তা মিলন মেলা - ইছামতী নিউজ
শনিবার, ১১ মে ২০২৪, ১০:৪২ অপরাহ্ন

বাংলাদেশ নারী উদ্যোক্তার খোঁজে’’ গ্রুপের পালিত হলো নারী উদ্যোক্তা মিলন মেলা

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Wednesday, 30 March, 2022
  • ২৭৫ Time View

’’বাংলাদেশ নারী উদ্যোক্তার খোঁজে’’ আজ বগুড়াতে একটা নারী উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন,বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রাগেবুল হাসান রিপু । এছাড়া বগুড়ার পাশাপাশি নওগাঁ থেকে আসা কিছু অতিথির অংশগ্রহণ করেছিলেন এ অনুষ্ঠানে। বগুড়া শহরের হোটেল লা ভিলা তে এই মিলন মেলার আয়োজন করা হয়। প্রধান অতিথি তার বক্তবে বলেন,সুখী ও কল্যাণময় সমাজ গড়তে নতুন নতুন নারী উদ্যোক্তা সৃষ্টি করতে হবে। নারী শুধু নারী নয় তারাও একজন মানুষ।

আমরা আজ আনন্দিত এইজন্য যে নারীরা এখন স্বাবলম্বী হয়ে সামাজিক ও পারিবারিক প্রতিবন্ধকতা থেকে নিজেকে স্বাবলম্বী করার প্রচেষ্টায় কাজ করে যাচ্ছে। এতে করে নিজ পরিবারের পুরুষদের প্রতি অর্থনৈতিক চাপ কমার পাশাপাশি সমাজে তারা সম্মানিত হচ্ছেন। শুধু তাই নয় পিছিয়ে পড়া নারীরা কুসংস্কার এবং সামাজিক প্রতিবন্ধকতা থেকে বেরিয়ে আসার উৎসাহ অনুপ্রেরণা পাবে। এ সময় আরো উপস্থিত ছিলেন,বগুড়া বিসিক শিল্পনগীর এ, কে, এম, মাহাফুজর রহমান।

ঢাকা ব্যাংক লিমিটেড এর ফারুক আহমেদ এবং গ্রুপের উপদেষ্টা গোলাম আজম টিকুল সহ গ্রুপের এডমিন প্যানেল বৃন্দ-পাপিয়া আক্তার,রিমু, উম্মে হাবিবা নওরিন,নিগার ভান্ডারী মিম চৌধুরী মেশকাত রহমান কাকুলি কাকুলি সেলিনা আক্তার মোছাঃশবনম মোস্তারী (রশ্নি) রাবেয়া বশোরী রিয়া রাফিয়া আক্তার রিশা কানন ইসলাম মলি রেহেনা কবির সিদ্দিক মেঘলা কবির সিদ্দিকা এমেলি বেগম ফৌজিয়া হাসান পারুল মোছাঃসোহানা ইসলাম আফছানা আক্তার আখি ফেরদৌস বেগম আছমা আক্তার এলমা খাতুন শামিমা খানম মোছাঃতানিয়া আক্তার মোছাঃজান্নাতি আক্তার মিতু আফ্রুজা সলতান সুলতানা আক্তার ফৌজিয়া হাসান।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *