1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
সফলতায় প্রকৃত মানুষের তৃপ্তি-জুলকার নাঈম বাপ্পি - ইছামতী নিউজ
শনিবার, ১১ মে ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন

সফলতায় প্রকৃত মানুষের তৃপ্তি-জুলকার নাঈম বাপ্পি

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Saturday, 12 March, 2022
  • ৩৩৯ Time View

সত্যিকারের নেতা হওয়া মানে অন্যদের সফল হওয়ার পথ তৈরী করে দেওয়া এবং তাদের সফল হতে দেখা। ….. পরের উপকার পরের সফলতায় প্রকৃত মানুষের তৃপ্তি। মানুষের মনুষ্যত্ব এই পৃথিবীর জন্য এমনি কাঙ্খিত। Bangladesh E-commerce Industry… শৃঙ্খলার সাথে এগিয়ে যাচ্ছি এই পরিবার নিয়ে। এই পরিবারের সৃষ্টি উদ্যোক্তাদের হাতেই। যার নেত্রীত্বে এই পরিবারের সাথে জড়িত হয়ে উদ্যোগ, জীবনে কিছু করার ইচ্ছে নিয়ে এগিয়ে চলছে তাঁরা সৃষ্টি করছেন অনেক উদ্যোগ। স্বপ্ন দেখছেন প্রকৃত মানুষ এবং সফল উদ্যোগতা হয়ে উঠার। এই পরিবার যে শুধু উদ্যোক্তা হয়ে গড়ে উঠার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে তা কিন্তু নয়।

বিভিন্ন গঠন মূলক সামাজিক কাজে ও এই পরিবারের অবদান যেন কোন অংশে কম না থাকে তাই প্রয়োজনীয় পরিকল্পনা অনুযায়ী সেই উদ্দেশ্যে গুলো অবলম্বন করে ধাপে ধাপে এগিয়ে নিয়ে যাচ্ছি সফলতা পথে। কনটেন্ট রাইটিং, মার্কেটিং, আত্মউন্নয়ন, সব রকম বেসিক কাজ নিয়ে আলোচনা হয় প্রতি সপ্তাহে আমাদের আলোচনা গ্রুপে। নিম গাছ রোপন করার মতো এক মহান উদ্যোগে এই পরিবারের উদ্যোক্ততাদের অবদান রেখে যাওয়ার কাজ ইতিমধ্যে বাস্তবায়ন করা হয়েছে। । অন্য কোথাও এমন সুযোগ আছে কি না আমার জানা নেই। যেখানে উদ্যোক্তা প্রকৃত মানুষ করে গড়ে তোলার জন্য সমান দৃষ্টি রাখা হয়। এই পৃথিবীর জন্য ভবিষ্যত প্রজন্মের জন্য কিছু রেখে যেতে চাওয়ার তাগিদে আমাদের জীবন কে পরিচালনা করা উচিৎ। সেই তাগিদেই নিজেকে এবং অন্য জন কে ও পরিচালনা করতে তার অবদান কম নয়।

কলমের আঁচরে নিজের চিন্তা চেতনা গুলোকে প্রকাশ করতে ও খুব ভালো লাগে নিজের জন্য । এমন ভালো ভালো উদ্যোগ ও দায়িত্ব কর্তব্যকে জীবনের সাথী করে যেন এগিয়ে যেতে পারি এই কামনা করি,, বই কে ভালোবাসি, লিখতে পছন্দ করি ইতিমধ্যে বই গুলো প্রকাশীত হবে,, মেইক টুডে, উপন্যাস – কাঠগোলাপ,, ভালোবাসার আরেক নাম ‘”কাঠগোলাপ”‘ আমাদের এই পরিবারের প্রতিটি উদ্যোক্তার জন্য সমান সুযোগ, সমান দৃষ্টি এবং চিন্তাধারা আপনার গুরুত্বপূর্ণ সময়ে স্থান দেওয়ায় জন্য অনেক অনেক কৃতজ্ঞতা সবসময় — বর্ণামালা ক্যাফে তে কাজ শুরু হয়েছে বাংলাদেশের বিভিন্ন দেশীয় পণ্য নিয়ে।। ভালো লাগার ও ভালোবাসার জায়গা বর্ণমালা।।।। আমার নিজের সৃষ্টি বাংলাদেশ ই-কমার্স ইন্ডাস্ট্রি এখন সারা বাংলাদেশের উদ্যোক্তদের জন্য উন্মুক্ত প্ল্যাটফর্ম।। আমি Zulkarnain Bappi (এডমিন) Bangladesh E-Commerce Industry.

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *