1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়া বিসিক কর্তৃক শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণের আজ শেষ দিন - ইছামতী নিউজ
শনিবার, ১১ মে ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন

বগুড়া বিসিক কর্তৃক শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণের আজ শেষ দিন

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Thursday, 26 May, 2022
  • ৭০৭ Time View

বিসিক জেলা কার্যালয়, বগুড়া কর্তৃক আয়োজিত স্বাস্থ্যবিধি মেনে গত ২২শে মে-২২ইং থেকে আজ ২৬ মে পর্যন্ত ৫ দিন ব্যাপী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ কোর্সের (৮ম ব্যাচ) অনুষ্ঠানের আজ শেষ দিন ছিল, এই পাঁচদিন বগুড়ার বিসিক ভবনে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২৬শে মে-২২)  সকাল থেকে প্রতিদিনের ন্যায় অনুষ্ঠানটি শুরু হয়।  উক্ত অনুষ্ঠানে প্রথমদিন  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব সালাহউদ্দিন আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসকের কার্যালয়, বগুড়া মহোদয়,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মোঃ আখতারুজ্জামান, নির্বাহী সদস্য, বিএফইউজে, আব্দুস সালাম বাবু, সহ-সভাপতি, বগুড়া প্রেসক্লাব। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন জনাব জিন্নাত আরা, উপব্যবস্থাপক, বিসিক জেলা কার্যালয়, বগুড়া। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন জনাব মোঃ মাশরুর হাসান, সম্প্রসারণ কর্মকর্তা, বিসিক জেলা কার্যালয়, বগুড়া। জানা যায়, তারা এই ৫ দিন ব্যাপী অনুষ্ঠান করবেন উদ্যোগতাদের নিয়ে।

বিসিক জেলা কার্যালয়, বগুড়া কর্তৃক আয়োজিত স্বাস্থ্যবিধি মেনে ৫ দিন ব্যাপী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ কোর্সের আজ ছিল (৫ম)শেষ দিন। শেষ দিনে প্রশিক্ষণপ্রাপ্তদের প্রেজেন্টেশন, সীমিত ভাবে বিনোদন মূলক অনুষ্ঠান, সাটিফিকেট প্রদান সহ অতিথিদের আলোচনা হয়। নারী  পুরুষ মোট ২৫ জনকে নিয়ে এই আয়োজনে আজ ছিল শেষ দিন। প্রশিক্ষণ প্রাপ্তদের নামের তালিকায় ছিলেন, মোছাঃরিমু ,কিরন আক্তার,সুলতানা তালুকদার, নীরব আহমেদ, শওকত ইমরান, মিলি খাতুন, আলেমা খাতুন, সামিম রহমান,  সফিউল ইসলাম, নাজনিন সুরাইয়া, মোছাঃআক্তার বানু, মোছাঃশামিন আক্তার শ্রাবণী, শহিদুল ইসলাম সনি, মোছাঃমারুফা আক্তার, মাহাবুবা আক্তার তামান্না, সিমি, লিলি,আনোয়ার সাদাত সহ আরো অনেকে।

বাংলাদেশের উন্নয়নের লক্ষে কাজ করে যাচ্ছেন কুটির শিল্প, বিসিক। বেসরকারি খাতে ক্ষুদ্র কুটির ও গ্রামীণ শিল্পের উন্নয়ন ও বিকাশের দায়িত্বে নিয়োজিত সরকারি প্রতিষ্ঠান হিসেবে মুখ্য ভূমিকা পালন করে আসছে তারা। একই সঙ্গে ক্ষুদ্র ও কুটির খাতের পোষক কর্তৃপক্ষ হিসাবেও দায়িত্ব পালন করছে বিসিক। তাতা মূলত দেশের উন্নয়নমূলক কাজ করছেন বলে জনান। আলোচনা শেষে প্রধান অতিথি প্রশিক্ষণপ্রাপ্তদের হাতে সাটিফিকেট তুলে দিয়ে ৫ দিনের শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ কোর্সের সমাপনী ঘোষনা করেন।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *