1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
পাবিপ্রবিতে স্পোর্টস সপ্তাহ উদ্বোধন - ইছামতী নিউজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন

পাবিপ্রবিতে স্পোর্টস সপ্তাহ উদ্বোধন

মাসুদ রানা | আটঘরিয়া প্রতিনিধি | পাবনা 
  • Update Time : Sunday, 20 November, 2022
  • ৩১৪ Time View

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগে স্পোর্টস সপ্তাহ শুরু হয়েছে।

রবিবার (২০শে নভেম্বর) সকালে বিশ্ববিদ্যালয় খেলার মাঠে উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান স্পোর্টস সপ্তাহ উদ্বোধন করেন। এসময় বিভাগের সব শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনায় উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের প্রাণের স্পন্দন হলো শিক্ষার্থীরা। শিক্ষা প্রতিষ্ঠানকে তোমাদের অন্তরে ধারণ করতে হবে। পড়াশোনার পাশাপাশি খেলাধুলাসহ সব শিক্ষামূলক কর্মকাণ্ডে সময় দিতে হবে। খেলাধুলা একজন শিক্ষার্থীকে মননশীল ও পরিশীলিত করে তোলে।

নেতিবাচক কার্যক্রম থেকে শিক্ষার্থীদের দূরে রাখতে পারে সব প্রকার সহশিক্ষামূলক কর্মকাণ্ড। শৃঙ্খলা মেনে তোমাদের খেলায় অংশগ্রহণ করতে হবে। জীবনের প্রতিটি ক্ষেত্রে এই শৃঙ্খলাই একজন শিক্ষার্থীকে নির্দিষ্ট লক্ষ্য অর্জনে ভূমিকা পালন করে থাকে।’ উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. কামরুজ্জামান। সভাপতিত্ব করেন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মুশফিকুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিভাগের শিক্ষক মো. আসফাকুর রহমান।

সপ্তাহব্যাপী খেলায় বিভাগের বিভিন্ন ব্যাচের ছাত্রদের মধ্যে ক্রিকেট, ফুটবল, ক্যারাম, দাবা, লুডু এবং ছাত্রীদের বাজনা থামলে বালিশ কোথায় (বালিশ) খেলা অনুষ্ঠিত হবে। শিক্ষকদের দৌঁড় প্রতিযোগিতা ও হাড়ি ভাঙ্গা খেলা হবে। খেলা চলবে ২৬ নভেম্বর পর্যন্ত।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *