1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
দশমবারের মতো আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা - ইছামতী নিউজ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

দশমবারের মতো আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Saturday, 24 December, 2022
  • ১২৮ Time View

আ.লীগের নতুন কমিটিতে জায়গা পেলেন যারা, একইসঙ্গে টানা তৃতীয়বারের মতো দলটির সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ওবায়দুল কাদের। এ ছাড়া সভাপতিমণ্ডলীর সদস্য, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ অন্যান্য পদগুলোতেও কোনো চমক নেই।

শনিবার (২৪শে ডিসেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে দলটির ২২তম জাতীয় সম্মেলনের দ্বিতীয় পর্বে তাদের নাম ঘোষণা করেন দলের উপদেষ্টা পরিষদের সদস্য ও নতুন নেতৃত্ব নির্বাচনের নির্বাচন কমিশনার ইউসুফ হোসেন হুমায়ুন। সভাপতিমণ্ডলীর সদস্য পদে নির্বাচিতরা হলেন বেগম মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, কাজী জাফর উল্লাহ, ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, শ্রী পীযুষ কান্তি ভট্টাচার্য্য, নুরুল ইসলাম নাহিদ, ড. মো. আবদুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, মোস্তফা জালাল মহিউদ্দিন, শাজাহান খান, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, এ এইচ এম খায়রুজ্জামান লিটন, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, অ্যাডভোকেট কামরুল ইসলাম ও সিমিন হোসেন রিমি।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিতরা হয়েছেন মাহবুবউল আলম হানিফ, ডা. দীপু মনি, ড. হাছান মাহমুদ ও আ ফ ম বাহাউদ্দিন নাছিম। সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিতরা হলেন আহমদ হোসেন, বি এম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, এস এম কামাল হোসেন, মির্জা আজম, অ্যাডভোকেট আফজাল হোসেন, শফিউল আলম চৌধুরী নাদেল, সুজিত রায় নন্দী।

এ ছাড়া কোষাধ্যক্ষ পদে এইচ এন আশিকুর রহমান, অর্থ ও পরিকল্পনাবিষয়ক সম্পাদক পদে ওয়াসিকা আয়শা খান, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক পদে ড. শাম্মী আহমেদ, আইনবিষয়ক সম্পাদক পদে অ্যাডভোকেট নজিবুল্লাহ হিরু, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক পদে ফরিদুন্নাহার লাইলী, তথ্য ও গবেষণা সম্পাদক পদে ড. সেলিম মাহমুদ, ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক পদে আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ধর্মবিষয়ক সম্পাদক পদে অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ড. আবদুস সোবহান গোলাপ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক পদে দেলোয়ার হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর, মহিলা বিষয়ক সম্পাদক পদে জাহানারা বেগম নির্বাচিত হয়েছেন।

পাশাপাশি মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক পদে অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক পদে শামসুন নাহার চাঁপা, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক পদে মো. সিদ্দিকুর রহমান, সংস্কৃতিবিষয়ক সম্পাদক পদে শ্রী অসীম কুমার উকিল, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক পদে ডা. রোকেয়া সুলতানা, উপদপ্তর সম্পাদক পদে সায়েম খান নির্বাচিত হয়েছেন। যুব ও ক্রীড়া সম্পাদক, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক, শ্রম ও জনশক্তিবিষয়ক সম্পাদক এই তিনটি পদ খালি রয়েছে। এ ছাড়া প্রেসিডিয়াম সভায় সদস্যদের নির্বাচিত করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *