1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
সদরের মথুরা সমাজ কল্যাণ পরিষদের আয়োজনে ২৫ বছর প্রতি রজত জয়ন্তী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান - ইছামতী নিউজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন

সদরের মথুরা সমাজ কল্যাণ পরিষদের আয়োজনে ২৫ বছর প্রতি রজত জয়ন্তী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান

সাইদুর রহমান সাজু | মহাস্থান প্রতিনিধি | বগুড়া
  • Update Time : Wednesday, 11 January, 2023
  • ১২৮ Time View
সদরের মথুরা সমাজ কল্যাণ পরিষদের আয়োজনে ২৫ বছর প্রতি রজত জয়ন্তী, ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বুধবার (১১ই জানুয়ারি) বগুড়া সদরের মথুরা সমাজ কল্যাণ পরিষদের ২৫ বছর প্রতি রজতজয়ন্তী উপলক্ষে ক্রীড়া প্রতিযোগীতা, পুরস্কার বিতরণ, আলোচনা সভা ও নাট্যানুষ্ঠান অনুষ্ঠিত হয়। মথুরা সমাজ কল্যাণ পরিষদের নির্বাহী পরিচালক জাহেদুর রহমান জাহিদের সার্বিক ব্যবস্থাপনায় খেলায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের সভাপতি নামুজা ইউনিয়নের বামনপাড়া গ্রামের কৃর্তি সন্তান বিশিষ্ট শিল্প্ পতি ও সমাজ সেবক আলহাজ্ব আলী আহম্মেদ রাজুর পিতা আলহাজ্ব জালাল উদ্দিন। তিনি বলেন মথুরা সমাজ কল্যাণ পরিষদ একটি সমাজ সেবা মূলক প্রতিষ্ঠান ২৫ বছর পার হয়ে ২৬ বছরে পদার্পন করায় আমরা সত্যিই আনন্দিত। আগামীতেও এ প্রতিষ্ঠান আরও সমাজ সেবা মূলক কাজ করে এগিয়ে যাবে বলে আমি আশা করি।
অন্যানের মধ্য বক্তব্য রাখেন ফাঁসিতলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান আলী, বামনপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মাজেদ, মহাস্থান গড় প্রেস ক্লাবের সভাপতি সাইদুর রহমান সাজু। অন্যানের মধ্য উপস্থিত ছিলেন নামুজা ইউপির ৯ নং ওয়ার্ড সদস্য মন্টু সাকিদার, ৮ নং ওয়ার্ড সদস্য জাফর হোসেন, মিনিরা বেগম বিএনপি নেতা হবিবর রহমান, মুন্ট মিয়া, আওয়ামীলীগ নেতা শাহানুর রহমান শাহিন, তানভির রানা মিটু, আলমগীর হোসেন , মনির উদ্দিন সহ মথুরা সমাজ কল্যান পরিষদের সকল সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ। সংস্থার পক্ষ থেকে প্রধান অতিথির প্রতিনিধি শাহানুর রহমান শাহিনের হাতে প্রধান অতিথির সন্মাননা ক্রেস্ট ও বিশেষ অতিথি আলী আহম্মেদ রাজুর সন্মাননা ক্রেস্ট তার পিতার হাতে প্রদান করা হয়। আলোচনা সভা ও পুরস্কার বিতরণ শেষে ২য় পর্বে একটি সামাজিক নাটক পরিবেশন করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *