1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
জামায়াতের রাজনীতি নিয়ে যা বললেন-ওবায়দুল কাদের - ইছামতী নিউজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন

জামায়াতের রাজনীতি নিয়ে যা বললেন-ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Thursday, 12 January, 2023
  • ১১৬ Time View

জামায়াতে ইসলামী নিষিদ্ধের দাবি নতুন নয়। মুক্তিযুদ্ধের সময় মানবতাবিরোধী অপরাধে জড়িত থাকার কারণে দীর্ঘদিন ধরে জামায়াতকে নিষিদ্ধের কথা বলে আসছে আওয়ামী লীগসহ বেশ কিছু দল। মাঝে এ নিয়ে আলোচনা না থাকলেও সম্প্রতি পুলিশের ওপর হামলায় ফের জামায়াত নিষিদ্ধের বিষয়টি সামনে আসে। তবে, আদৌও জামায়াত নিষিদ্ধ হবে কি না, তা এখনও নিশ্চিত নয়। কিন্তু বিষয়টি নিয়ে আওয়ামী লীগ তাদের দলীয় অবস্থান স্পষ্ট করেছে।

বৃহস্পতিবার (১২ই জানুয়ারি) সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, জামায়াত নিষিদ্ধের বিষয়টি আদালতের। এ বিষয়ে আমরা সক্রিয় হওয়ার সিদ্ধান্ত নেইনি। আদালতের বিষয়ে দলীয় ভূমিকা যুক্তিসঙ্গত হবে না। এ সময় জামায়াত ছাড়া বিএনপি শক্তিহীন দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি-জামায়াত একই মুদ্রার এপিঠ-ওপিঠ। তাদের একটিকে ছাড়া আরেকটির চলবে না। জামায়াত ছাড়া বিএনপির টিকে থাকাই দুষ্কর।

কাদের বলেন, বিএনপির আন্দোলন নিয়ে আমরা সতর্ক থাকব। আমরা রাজপথে থেকে জনগণের জানমাল রক্ষার দায়িত্ব পালন করব। এ সময় বিএনপির নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলে তিনি বলেন, আগামী নির্বাচনে আমাদের নেতৃত্ব দেবেন শেখ হাসিনা। কিন্তু তাদের নেতা কে? গত নির্বাচনে তারা কামাল হোসেনের নেতৃত্বে নির্বাচন করেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *