1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
সন্ত্রাসী কর্তৃক মহাস্থানগড় প্রেসক্লাবের অফিস ভাংচুর - ইছামতী নিউজ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন

সন্ত্রাসী কর্তৃক মহাস্থানগড় প্রেসক্লাবের অফিস ভাংচুর

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Saturday, 14 January, 2023
  • ১৫৪ Time View

চিহ্নিত সন্ত্রাসী কর্তৃক মহাস্থানগড় প্রেসক্লাবের অফিস ঘর ভাংচুর,ব্যবস্থা নেওয়ার দাবী প্রেসক্লাবের সাংবাদিকেরা।

শুক্রবার (১৩ই জানুয়ারি) রাত অনুমান ৯ টায় বগুড়ার মহাস্থানগড় প্রেসক্লাবের টিন সেড অফিসটি এলাকার চিহ্নিত সন্ত্রাসী বুলু মুন্সীর পুত্র আল আমিন গ্যাংক কর্তৃক দেশীয় অস্ত্র, লোহার রড, চা পাতি, চাইনিচ কুড়াল দিয়ে ভাংচুর করে। প্রায় ৩০/৪০ হাজার টাকার ক্ষতি। প্রেসক্লাবের সভাপতি, মোঃ সাইদুর রহমান সাজু ইছামতী নিউজকে বলেন, পরিকল্পিত করে তারা এ ভাংচুর করেছে।

শিবগঞ্জ থানা পুলিশের ঘটনাস্থল পরিদর্শন ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের আশ্বাস। এব্যাপারে ভাংচুর কারী মহাস্থানের বুলু মুন্সীর ছেলে আল আমিনের সাথে কথা বললে সে জানায় মহাস্থানে সরকারী জায়গায় কোন স্থাপনা করতে গেলে আমাদের অনুমতি লাগবে।

তাকে এ ব্যাপারে প্রশ্ন করা হয় যে, পাশে আরও ঘর রয়েছে, সে বলে সেগুলো ভাংগা হবে। তার সহযোগী একই গ্রুপের গড় মহাস্থান গ্রামের দৌলতজ্জামানের পুত্র দেলোয়ার হোসেন জানান আমি উপস্থিত ছিলাম, তবে আমি ভাংচুর করিনি বা আমি জানিনা যে, ওটা প্রেসক্লাবের অফিস, জানলে আমি সেখানে যেতাম না।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুন্জুরুল আলমের সাথে কথা বললে তিনি জানান যারা এ ঘটনা ঘটিয়েছে তা ঠিক করেনি, বিষয়টি শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যানকে অবহিত করেছি, তিনি সমাধান করে দিবেন, তা না হলে ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *