1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
নওগাঁর পোরশায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও রাসায়নিক সার বিতরণের উদ্বোধন - ইছামতী নিউজ
বুধবার, ০১ মে ২০২৪, ০১:২০ অপরাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই বগুড়া শিবগঞ্জের মহাস্থান মাঠে রায়নগর ইউনিয়ন বিট পুলিশিং সভা অনুষ্ঠিত যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

নওগাঁর পোরশায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও রাসায়নিক সার বিতরণের উদ্বোধন

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Tuesday, 11 April, 2023
  • ১৯৩ Time View

নওগাঁর পোরশায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও রাসায়নিক সার বিতরণের উদ্বোধন করেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর পোরশা।

মঙ্গলবার (১১ই এপ্রিল) ক্ষুদ্র-প্রান্তিক কৃষকদের মাঝে বিনামুল্যে প্রণোদনার বীজ ও রাসায়নিক সার বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়। ভিডিও কনফারেন্সের মাধ্যমে ক্ষুদ্র-প্রান্তিক কৃষকদের সহায়তার নিমিত্তে ২০২২-২০২৩ অর্থ বছরে খরিপ-১/২০২৩-২০২৪ মৌসুমে উফশী আউশ ধানের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষকদের মাঝে বিনামুল্যে প্রণোদনার বীজ ও রাসায়নিক সার বিতরণ কর্মসূচির শুভ উদ্বোধন ঘোষনা করেন, সাধন চন্দ্র মজুমদার, এমপি, মাননীয় মন্ত্রী,খাদ্য মন্ত্রনালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউএনও-সালমা আক্তার। বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী।
স্বাগত বক্তব্য প্রদান করেন,কৃষি কর্মকর্তা সঞ্জয় কুমার সরকার।

এসময় উপস্হিত ছিলেন,ভাইস চেয়ারম্যান জনাব মোঃকাজীবুল ইসলাম,আওয়ামী লীগ সাধারন সম্পাদক জনাব মোঃ মোফাজ্জল হোসেন, নিতপুর সদর ইউপি চেয়ারম্যান মোঃ এনামুল হক, সাংবাদিকবৃন্দ, কৃষক-কৃষানী, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, উপজেলার ১ হাজার ৯৩৫জন কৃষককে প্রত্যেকে ৫ কেজি ধান বীজ, ১০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার বিনামুল্যে প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *