1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে এলাকাবাসীর ঝাড়ু মিছিল - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই

বগুড়ায় আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে এলাকাবাসীর ঝাড়ু মিছিল

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Saturday, 22 July, 2023
  • ২১৩ Time View

ভিডিও কলের মাধ্যমে বগুড়া শহরের কামারগাড়ী ব্যবসায়ীদের হুমকি ও ফেসবুক লাইফে এসে বগুড়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সম্পর্কে কুরুচিপূণ মন্তব্য করায় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুজা রহমান বুলার বিরুদ্ধে মানববন্ধন ও ঝাড়ু মিছিল করেছে এলাকাবাসী।

শনিবার (২২ জুলাই) বিকেলে শহরের কামাড়গাড়ী রেলগেট এলাকায় এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে অংশ নেয় ব্যবসায়ীসহ শতশত নারী-পুরুষ।

মানববন্ধনে ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. ইফতেখার হাসান যিশু বলেন, সুজা রহমান বুলা ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের দায়িত্বে রয়েছে। বগুড়া সদরে গত উপনির্বাচনে সে আওয়ামী লীগের ভোটে কোন সহযোগিতা করেনি। দলীয় শৃংখলা ভঙ্গ করে বিভিন্ন অপপ্রচার চালিয়েছে। ফেইসবুক লাইফে সে আমার সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য করেছে। শুধু তাই নয় গত কয়েক দিন আগে পৌর আওয়ামী লীগ নেতা ও তার ছেলেকে ব্যাপক মারপিট করেছে। আমাদের ওয়ার্ড কাউন্সিল ও পুলিশের বিরুদ্ধে ফেইসবুকে উল্টাপাল্টা কথা বলেছে। সে এলাকায় মাদক ব্যবসা এবং মাদক সেবনের সাথে জড়িত। এলাকায় নানা অপকর্ম চালিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, বুলা এলাকার ব্যবসায়ীদের বার বার দোকান বন্ধ রাখার হুমকি দিচ্ছে। আমরা মানববন্ধনের মাধ্যমে তাকে দলীয় পদ থেকে বহিস্কারের দাবি জানাচ্ছি। সেই সাথে সুজা রহমান বুলাকে এই এলাকায় অবাঞ্চিত ঘোষণা করছি।

মানববন্ধন শেষে সুজা রহমান বুলার দলীয় পদ থেকে বহিস্কারের দাবি জানিয়ে এলাকাবাসী একটি ঝাড়ু মিছিল বের করে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *