1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে দুর্বার গতিতে-এমপি রিপু - ইছামতী নিউজ
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
আপডেট নিউজ :
রায়মাঝিড়া গ্রামের জমির ফসল তুলে হাজার হাজার টাকার ক্ষতি রাত থেকে শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখার আহ্বান বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে দুর্বার গতিতে-এমপি রিপু

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Wednesday, 18 October, 2023
  • ১৩৬ Time View

বগুড়া সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু বলেছেন, বাংলাদেশের উন্নয়নের প্রধান নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে বাংলাদেশ এখন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। দেশের সাধারণ জনগণ ভিজিডি কার্ড, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, উপবৃত্তিসহ বিভিন্ন সুযোগ সুবিধা পাচ্ছেন শেখ হাসিনার নেতৃত্বে।

বুধবার (১৮ অক্টোবর) দুপুরে বগুড়া সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়নের নুনগোলা ডিগ্রী কলেজ মাঠে সদর উপজেলা প্রশাসন আয়োজিত উপকারভোগীদের নিয়ে মতবিনিময় সভা ও সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংসদ সদস্য রিপু বলেন, সব কিছুর জন্য একটা যোগ্য নেতৃত্ব দরকার, আর বাংলাদেশের বর্তমান যত উন্নয়ন, যত অর্জন, তার নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে এখন তারই মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, আল্লাহ্ তায়ালা শেখ হাসিনাকে যেন দীর্ঘ হায়াত দান করেন। তার জন্য আপনারা আল্লাহ সুবহানা তায়ালার কাছে দোয়া করবেন। শেখ হাসিনা বেঁচে থাকলে দেশ আরও অনেক দূর এগিয়ে যাবে।

এসময় শেখ রাসেলের স্মৃতিচারণ তুলে ধরে রাগেবুল আহসান রিপু বলেন, শেখ রাসেল বেঁচে থাকলে হয়তো আজ দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করতেন ও নেতৃত্ব দিতেন। কিন্তু বাঙালি জাতির দুর্ভাগ্য ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে স্বাধীনতাবিরোধী ঘাতকচক্রের হাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সপরিবারে নির্মমভাবে শহীদ হন। সেদিন ঘাতকরা দশ বছরের ছোট্ট শিশু রাসেলকেও রেহাই দেয়নি। ছোট্ট রাসেল সেদিন ঘাতকদের মিনতি করে বলেছিল, আমি মায়ের কাছে যাব, কিন্তু কুলাঙ্গার ঘাতকদল তাকে নির্মমভাবে হত্যা করে। তিনি বলেন, কোনো শিশুই যাতে রাসেলের মতো নৃশংসতার শিকার না হয় তা নিশ্চিত করতে হবে। পৃথিবীর সব শিশু নিরাপদ ও আনন্দময় পরিবেশে ভালোবাসার মাঝে বেড়ে উঠুক শেখ রাসেল দিবসে এ আমার প্রত্যাশা।

বগুড়া সদর উপজেলার নির্বাহী অফিসার ফিরোজা পারভীন এর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক। ইউনিয়ন সচিব একে.এম সোহাগ এর সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ডালিয়া নাসরিন রিক্তা, উপজেলার খাদ্য কর্মকর্তা মনিরুল হক, সমাজসেবা অফিসার আব্দুল মোমিন, উপজেলার প্রকল্প কর্মকর্তা মনিরুজ্জামান মনির, নিশিন্দারা ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম সরকার, ইউপি সদস্য এবিএম শফিকুর রহমান শাফি, শহিদুল ইসলাম নান্টু, আরিফুল ইসলাম আরিফ, নুরনবী শেখ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাশেদ আলী খোকা, সাধারণ সম্পাদক রেজাউল করিম, গোকুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একেএম আক্তারুজ্জামান বাছেত, সাধারণ সম্পাদক আলী রেজা তোতন, নুনগোলা ইউনিয়নের সাবেক সদস্য বিল্লাল হোসেন বিজয় প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *