1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় অবরোধের বিপক্ষে আ.লীগের প্রতিবাদ সমাবেশ ও মিছিল - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই

বগুড়ায় অবরোধের বিপক্ষে আ.লীগের প্রতিবাদ সমাবেশ ও মিছিল

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Monday, 6 November, 2023
  • ১০৬ Time View

সারাদেশে বিএনপি-জামায়াতের অবরোধের নামে হত্যা, অগ্নিসংযোগ, বোমা হামলা ও যানবাহন ভাংচুরের প্রতিবাদে বগুড়ার মাটিডালি মোড় ও শহরতলীর বনানী এলাকায় প্রতিবাদ সমাবেশ ও মিছিল করেছে আওয়ামী লীগ।

সোমবার (৬ নভেম্বর) বেলা ১১টায় সদরের মাটিডালি মোড়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বগুড়া-৬ সদর আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপুর নেতৃত্বে প্রতিবাদ সমাবেশ করা হয়।

সমাবেশে বক্তব্যে তিনি বলেন, বিএনপি-জামায়াত হরতাল-অবরোধের নামে সারাদেশে নৈরাজ্য সৃষ্টি করছে। বিনা কারণে যানবাহনে আগুন দিয়ে মানুষের ক্ষতি করছে। পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করছে। আওয়ামী লীগ কখনও জ্বালাও পোড়াও মানুষ হত্যা করে না। আওয়ামী লীগ সব সময় দেশের জনগণের পাশে আছে। দেশের সাধারণ মানুষের জানমাল রক্ষার্থে আওয়ামী লীগ পাশে থাকবে। সংসদ সদস্য রিপু আরও বলেন, আগামী সংসদ নির্বাচনে পরাজিত হবে জেনেই আন্দোলনের নামে বিএনপি-জামায়াত দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করছে। তাদের নৈরাজ্যের বিরুদ্ধে রুখে দাঁড়াতে আওয়ামী লীগ সবসময় মাঠে থাকবে। বগুড়ায় যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সকল নেতাকর্মী একসাথে ঝাঁপিয়ে পড়বে।

এসময় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাগর কুমার রায়, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, তপন কুমার চক্রবর্ত্তী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, সাধারণ সম্পাদক মাফুজুল ইসলাম রাজ, কামরুল হুদা উজ্জল, জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, অধ্যক্ষ শহিদুল ইসলাম দুলু, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবিহা সাবরিন পিংকি, কামরুল মোর্শেদ আপেল, ডালিয়া নাসরিন রিক্তা, জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা প্রমুখ। সমাবেশ শেষে প্রতিবাদ মিছিল মাটিডালি এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এদিকে একই সময়ে বগুড়া শহরতলী বনানী স্ট্যান্ডে বিএনপি-জামায়াতের অবৈধ হরতাল-অবরোধের নামে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি মিছিল ও সমাবেশ করা হয়। বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনুর নেতৃত্বে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতির বক্তব্যে মজিবর রহমান মজনু বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দেখে বিএনপি-জামায়াত ঈর্ষন্বিত হয়ে দেশে হরতাল-অবরোধ দিয়ে অরাজকতা সৃষ্টি করছে। গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগ করে দেশের সম্পদ নষ্ট করছে। বার বার তাদের এমন কর্মকান্ডে সাধারণ মানুষ ক্ষুব্ধ। এ দেশের মানুষ বিএনপির মত সন্ত্রাসী দলকে ক্ষমতায় দেখতে চায় না। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের যে উন্নয়ন করেছেন তা সারা বিশ্বের কাছে দৃষ্টান্ত স্থাপন করেছেন। তাঁর উন্নয়ন দেশের মানুষ উপলব্ধি করছে। এই উন্নয়নের ধারাবাহিকতা চলমান রাখতে আসছে সংসদ নির্বাচনে আবারো নৌকার বিজয় নিশ্চিত হবে। সেই সাথে বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে আওয়ামী লীগের নেতাকর্মীরা সব সময় মাঠে থাকবে।

এসময় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আনিছুজ্জামান মিন্টু, মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন রহমান সীমা, পৌর আওয়ামী লীগের সভাপতি রফি নেওয়াজ খান রবিন, সাধারণ সম্পাদক আবু ওবাইদুল হাসান ববি, শাজাহানপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু দিলীপ কুমার চৌধুরী, জেলা আওয়ামী লীগের সদস্য গৌতুম কুমার দাস, আলমগীর হোসেন স্বপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান সাহীন, সহ-সভাপতি আবু জাফর সিদ্দিক রিপন, সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, শ্রমিক লীগ নেতা আব্দুস সালাম, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান রাজন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয় প্রমুখ।

সমাবেশ শেষে শহরতলীর বনানীর বিভিন্ন সড়কে বিএনপি-জামায়াতের অবৈধ হরতাল-অবরোধের প্রতিবাদে মিছিল করে আওয়ামী লীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *