1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় পুলিশের ছররা গুলির অভিযোগ, বিএনপির ৪ নেতাকর্মী আহত - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই

বগুড়ায় পুলিশের ছররা গুলির অভিযোগ, বিএনপির ৪ নেতাকর্মী আহত

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Sunday, 5 November, 2023
  • ১২৪ Time View

বিএনপি-জামায়াতের ডাকা দ্বিতীয় দফা অবরোধের প্রথমদিনে ঢাকা-রংপুর মহাসড়কে যানবাহন ভাঙচুরের সময় পুলিশের ছররা গুলিতে বিএনপির চার নেতাকর্মী আহত হওয়ার অভিযোগ উঠেছে। তবে গুলি করার বিষয়টি অস্বীকার করেছে পুলিশ।

রবিবার (৫ নভেম্বর) সকাল ৯টার দিকে বগুড়া মহাসড়কের সদর উপজেলার তেলিপুকুরে এ ঘটনা ঘটে। আহতের মধ্যে বগুড়া পৌর বিএনপির ১৩ নম্বর ওয়ার্ড কর্মী মাহবুব আলম গুরুতর জখম হয়েছেন। তিনি শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আহত বাকিদের নাম জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, অবরোধের সমর্থনে জেলা বিএনপি নেতাকর্মীরা সকাল থেকে ঢাকা-রংপুর মহাসড়কের তেলিপুকুর এলাকায় অবস্থান নেন। এর মধ্যে সকালে রংপুর দিক থেকে আসা কয়েকটি গাড়ি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাহারায় ঢাকার দিকে যাওয়ার পথে এলোপাতাড়ি হামলা চালানো হয়। ভাঙচুর করা হয় কাভার্ডভ্যানসহ কয়েকটি ট্রাক। তখন বিএনপির নেতাকর্মীরা অন্তত তিনটি হাতবোমার বিস্ফোরণ ঘটান। এ সময় পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল নিক্ষেপ করে। পরে বিএনপির নেতাকর্মীরা মহাসড়ক থেকে পালিয়ে যান।

বগুড়া জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান দাবি করেন, সকাল থেকে অবরোধের সমর্থনে বিএনপির নেতাকর্মীরা তেলিপুকুর এলাকায় অবস্থান করছিলেন। এ সময় পুলিশ আমাদের অবরোধে বাধা দিয়ে গুলি ও কাঁদানে গ্যাস ছোড়ে। এতে বিএনপির চার নেতাকর্মী আহত হন।

অবরোধ সমর্থকদের ওপর গুলি করার বিষয়টি অস্বীকার করে বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) স্নিগ্ধ আখতার বলেন, বিএনপির নেতাকর্মীরা নিজেদের ছোড়া হাতবোমায় আহত হয়ে থাকতে পারেন। পুলিশ গুলি করেনি। আমরা অবরোধকারীদের ছত্রভঙ্গ করতে কাঁদানে গ্যাস নিক্ষেপ করেছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *