1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে বগুড়ায় আ'লীগের বিক্ষোভ সমাবেশ - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে বগুড়ায় আ’লীগের বিক্ষোভ সমাবেশ

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Wednesday, 1 November, 2023
  • ১৫১ Time View

বিএনপি-জামায়াতের হত্যা, অগ্নিসংযোগ, বোমা হামলা, যানবাহন ভাংচুর ও সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বগুড়া জেলা আওয়ামী লীগ।

বুধবার (১ নভেম্বর) বেলা ১২টায় শহরের মাটিডালী বিমান মোড় এলাকায় এ সমাবেশের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

সমাবেশে সভাপতির বক্তব্যে সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে আন্দোলনের নামে বিএনপি-জামায়াত নৈরাজ্যের সৃষ্টি করেছে। তারা জীবন্ত মানুষকে পুড়িয়ে হত্যা করে। পেট্রোল বোমা ও আগুন দিয়ে চলন্ত গাড়ি, বাস, ট্রেন, লঞ্চ, মাইক্রো জালিয়ে দেয়। তাদের ভয়ংকর রূপ আমরা আর দেখতে চাই না। তিনি বলেন, পৃথিবীর কোথাও প্রধান বিচারপতির বাড়িতে হামলার নজির নেই। কিন্তু বিএনপি-জামায়াত গত কয়েকদিন আগে এমন ঘটনাও ঘটিয়েছে।

সংসদ সদস্য রিপু আরও বলেন, প্রধান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশ পেলে এর দাঁত ভাঙ্গা জবাব দিতে পারি। কিন্তু আমাদের প্রিয়নেত্রী সে নির্দেশ না দিয়ে বরং সবাইকে শান্ত ও সতর্ক থাকার আহবান জানিয়েছেন। একইসঙ্গে বিএনপি-জামায়াত যেনো দেশের ক্ষতি করতে না পারে সে জন্য সবাইকে সোচ্চার হওয়ার নির্দেশ দিয়েছেন। তাই আমরা বগুড়া জেলা আওয়ামী লীগ স্থানীয় জামায়াত-বিএনপি নেতাদের উদ্দেশ্যে হুঁশিয়ারি দিয়ে বলতে চাই, আপনারা অহেতুক কোনো সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত হবেন না। আর যদি হন, তাহলে পুলিশের প্রয়োজন হবে না। আপনাদের সন্ত্রাস নৈরাজ্য মোকাবেলা করার জন্য আমরা নিজেরাই যথেষ্ট।

বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক এর সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন, বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাগর কুমার রায়, জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈয়দ সার্জিল আহমেদ টিপু, সদর উপজেলা যুবলীগের সভাপতি অধ্যক্ষ সহিদুল ইসলাম দুলু, আওয়ামী লীগের সদস্য প্রভাষক কামরুল হুদা উজ্জ্বল, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবিয়া সাবরিন পিংকি সরকার, সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ডালিয়া নাসরিন রিক্তা, জেলা কৃষকলীগের সভাপতি আলমগীর বাদশা, তপন কুমার চক্রবর্তী প্রমুখ। এসময় জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে অবরোধ বিরোধী একটি বিক্ষোভ মিছিল বননী-মাটিডালী সড়ক সদর উপজেলা পরিষদ মোড় ঘুরে আবার বিমান মোড় গিয়ে শেষ হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *