1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
অটো ছিনতাই করে চালককে কুষ্টিয়া বাইপাস সংলগ্ন ধানক্ষেতে ফেলে যায় ছিনতাইকারীরা - ইছামতী নিউজ
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় সপ্তাহের ব্যবধানে ডিমের দাম হালিতে বেড়েছে আট টাকা সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু

অটো ছিনতাই করে চালককে কুষ্টিয়া বাইপাস সংলগ্ন ধানক্ষেতে ফেলে যায় ছিনতাইকারীরা

Reporter Name
  • Update Time : Sunday, 4 April, 2021
  • ২৪৯ Time View

 

সুমাইয়া আক্তার শিখা-স্টাফ রিপোর্টারঃ

কুষ্টিয়া শহরের বাইপাস সড়ক সংলগ্ন ধান ক্ষেতের ভিতর হীরক মন্ডল নামের এক ব্যক্তি কে অজ্ঞান অবস্থায় পাওয়া গেছে। তার গায়ে হাতে মুখে আঘাতের চিহ্ন দেখা যায়।
সেখানে প্রত্যক্ষদর্শীরা জানান, প্রথমে একটি বাচ্চা ছেলে খেলা করতে এসে ধান ক্ষেতের ভিতর এক জন ব্যক্তিকে পরে থাকতে দেখতে পেয়ে চিৎকার করলে স্থানীয় লোকজন এসে ওই ব্যক্তিকে ধান ক্ষেতের ভেতর কাদামাটিতে পড়ে থাকতে দেখতে পাই। তখন স্থানীয় জনগণ জগতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ শেখ মোঃ মেহেদী হাসান কে অবহিত করলে তিনি তাৎক্ষণিক সেখানে এসে ফায়ার সার্ভিসকে ডাক দেন এবং সে ব্যক্তিকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।
তার চোখে মুখে পানি দিলে একটু স্বাভাবিক হলে জানতে পারি তার বাসা রাজবাড়ী জেলার লক্ষ্মীপুর শাহজাহান পাড়া। সে বাসা থেকে অটো নিয়ে বের হলে একজন তার অটোতে করে পল্লী বিদ্যুতের সামনে যেতে চায়। সেখানে থেকে আরও ৪/৫ জন তার অটোতে উঠে। সামনে একটি মাইক্রোবাসের কাছে এসে তাকে অটো থেকে ধাক্কা দিয়ে মাইক্রোর ভিতর তুলে নেয়। তারপর মাইক্রোর ভেতরে তাকে মারধর করতে থাকে। মারধর করা অবস্থায় তিনি অজ্ঞান হয়ে যান। তারপর আর কিছুই তার মনে নাই।
হীরক মন্ডলের ভাগ্নে দীপঙ্কর কুমার সাহার সাথে ফোনে যোগাযোগ করলে তিনি জানান, তার মামা একজন অটো চালক। ১ মাস আগে এই অটো তিনি ক্রয় করেন। একদম নতুন অটো। এই অটোটি ছিনতাই করার জন্যই তাকে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে মনে হচ্ছে। এখন পর্যন্ত আমরা অটোর কোন খোঁজ খবর জানিনা। স্থানীয় একজন চিনতে পেরে ফোন করে আমাদের ২৫০ শয্যা কুষ্টিয়া জেনারেল হাসপাতলে আসতে বলেছেন। আমরা এখন হাসপাতালের দিকে রওনা হয়েছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *