1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় মদ্যপ যুবকের ককটেল হামলায় দুই পুলিশ আহত - ইছামতী নিউজ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই বগুড়া শিবগঞ্জের মহাস্থান মাঠে রায়নগর ইউনিয়ন বিট পুলিশিং সভা অনুষ্ঠিত যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায়

বগুড়ায় মদ্যপ যুবকের ককটেল হামলায় দুই পুলিশ আহত

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Friday, 12 April, 2024
  • ২৭ Time View

বগুড়ায় মদ্যপ এক যুবকের ককটেল হামলায় আহত হয়েছেন দুই পুলিশ সদস্য।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) ঈদের দিন রাত ৮টার দিকে শহরের হাকির মোড় ঘুনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত দুই পুলিশ সদস্য হলেন উপশহর পুলিশ ফাঁড়ির এএসআই আব্দুর রশিদ ও কনস্টেবল মাহাবুব হোসেন। তারা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন। বিষয়টি নিশ্চিত করেন উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) জালাল উদ্দিন।

তিনি জানান, শহরের ঘুনপাড়া এলাকায় খোকন নামে এক ব্যক্তি মদ্যপ অবস্থায় তার স্ত্রীকে মারধর করেন। পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মেহেদী হাসান হিমুর মাধ্যমে বিষয়টি জেনে ওই এলাকায় যান দুই পুলিশ সদস্য। এরমধ্যে মদ্যপ ব্যক্তি পুলিশ দেখে দৌড়ে পালানোর চেষ্টা করেন। তাকে থামতে বললে তিনি পুলিশ সদস্যদের ওপর ককটেল নিক্ষেপ করেন।

ইন্সপেক্টর জালাল উদ্দিন বলেন, ককটেল হামলায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতদের মধ্যে মাহবুবের পা ও হাত এবং আব্দুর রশিদের মুখ আঘাতপ্রাপ্ত হয়েছে। তিনি আরও জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি। জড়িতকে ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *