1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
কিশোরগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত-৪ থানায় অভিযোগ দায়ের - ইছামতী নিউজ
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
আপডেট নিউজ :
সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত

কিশোরগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত-৪ থানায় অভিযোগ দায়ের

Reporter Name
  • Update Time : Wednesday, 28 April, 2021
  • ২৪৪ Time View

 

নিজস্ব প্রতিবেদকঃ খাদিজা আক্তার রউজাঃ

প্রতিপক্ষের হামলায় ৪ জন গুরুতর আহত ও বাড়িঘরে হামলা লুটপাটের অভিযোগ পাওয়া গিয়াছে। এ ঘটনাটি ঘটেছে হোসেনপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের আনুহা গ্রামে।

অভিযোগ সূত্রে জানা যায় প্রতিপক্ষের ১. মো. রেজাউল করিম (৪৮) ২. বিপুল মিয়া (৩৫) পিতা-মৃত আব্দুল হালিম ৩. মো. ফাহাদ মিয়া (১৮) মো. পিতা রেজাউল করিম ৪. মো. গিয়াস উদ্দিন (৫০) পিতা মৃত খদানজ হোসেন ৫. মো সাকিব (১৮) পিতাঃ মো. গিয়াস উদ্দিন ৬. মো. খোকন মিয়া পিতা-মৃত খদানজ হোসেন ও তাদের আত্মীয় স্বজনসহ ২৫ এপ্রিল অভিযোগকারী আ. সাত্তার পিতা মৃত আব্দুর রহমানের নিজ জায়গাযর জাম গাছ কেটে নেওয়া কে কেন্দ্র করে ২৭ এপ্রিল এ বর্বরোচিত হামলা ও লুটপাট ও ঘরবাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে।

এ বিষয়ে ভুক্তভোগীর পরিবারের আব্দুস সাত্তার জানান অন্যায় ভাবে আমার নিজ জায়গার গাছ কেটে নিয়েছে ও আমার চাচাতো ভাই কাঞ্চন কে খুন করার উদ্দেশ্যে মাথায় গুরুতর আঘাত করে।
তাদের হামলা থেকে আমিসহ স্ত্রী ও কন্যাও রেহাই পায়নি। রেজাউল করিম ও তার সহযোগীরা জগণ্য প্রকৃতির খারাপ লোক।

এ বিষয়ে বুধবার ২৮ এপ্রিল হোসেনপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি আশাকরি ন্যায়বিচার পাব। এ ঘটনায় হামলা শিকার সকলেই হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। হোসেনপুর থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজুর রহমান জানান এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গিয়েছে তদন্ত পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *