1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
খালেদাকে রাতেই হাসপাতালে নেওয়ার সিদ্ধান্ত - ইছামতী নিউজ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র

খালেদাকে রাতেই হাসপাতালে নেওয়ার সিদ্ধান্ত

Reporter Name
  • Update Time : Thursday, 15 April, 2021
  • ৩৪৬ Time View

ডেস্ক রিপোর্টঃ করোনাভাইরাসের আক্রান্ত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে সিটি স্ক্যান করানোর জন্য আজ (বৃহস্পতিবার) রাতেই হাসপাতালে নেওয়া হতে পারে। এভারকেয়ার হাসপাতালে সাবেক এই প্রধানমন্ত্রীর সিটি স্ক্যান করা হতে পারে বলে জানা গেছে।

বিএনপির একটি সূত্র জানান, এই বিধিনিষেধের মধ্যে খালেদা জিয়াকে কেন্দ্র করে হাসপাতালে প্রাঙ্গণে কোনো ভিড় হোক সেটা চায় না দল ও পরিবার। এই কারণে গোপনীয়তা বজায় রেখে তার সিটি স্ক্যান করানোর উদ্যোগ নেওয়া হচ্ছে। আর এই কাজের তত্ত্বাবধানে আছেন খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ও দলের ভাইস চেয়ারম্যান ডা. জাহিদ হোসেন।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া ইউংয়ের সদস্য শায়রুল কবির খান ঢাকা পোস্টকে বলেন, আমি জানি না কখন ম্যাডামের সিটি স্ক্যান করানো হবে। এটা ডাক্তার আর পরিবারের বিষয়। তবে, একাধিকবার ফোন করে ডা. জাহিদ হোসেনের কোনো বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এরআগে সন্ধ্যায় খালেদা জিয়াকে দেখে এসে তার ব্যক্তিগত চিকিৎসক ডা. এফ এম সিদ্দিকী বলেন, কোভিডে আপনি কখনও বলতে পারবেন না যে আগামীকাল আপনার অবস্থা কেমন হবে। এটা খুব দ্রুত পরিবর্তনশীল একটি ভাইরাস। তবুও আমরা খুব দ্রুত তার সিটি স্ক্যান করাব। সিটি স্ক্যান করার পর যদি দেখি বাসায় রেখে চিকিৎসা করাটা তার জন্য ভালো হবে, তখন সেটাই করা হবে।

তিনি বলেন, সিটি স্ক্যানের রিপোর্ট দেখে যদি মনে হয়, কয়েকদিনের জন্য তাকে হাসপাতালে রেখে অবজারভেশন করব, তখন সেটাই করা হবে। অর্থাৎ সিটি স্ক্যানের রিপোর্টের ওপর নির্ভর করছে খালেদা জিয়ার চিকিৎসা কোথায় হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *