1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
পাবনা আটঘরিয়ায় রোগীদের মাঝে চেক বিতরণ করেন-সমাজসেবা অধবদপ্তর - ইছামতী নিউজ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
আপডেট নিউজ :
যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায় মেলায় অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে গ্রেফতার ৫ পাবনা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা বগুড়া জমিতে পানি সেচ দেওয়া কেন্দ্র করে এক পাম্পের মালিক ছুরি আঘাতে নিহত তীব্র গরমে বগুড়ায় কদর বেড়েছে আখের রস ও শরবতের বগুড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, প্রাণ গেলো আ’লীগ নেতার বগুড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায় বগুড়ায় ভোরের চেতনা পত্রিকার সম্পাদকের আগমন উপলক্ষে ফুলের শুভেচ্ছা

পাবনা আটঘরিয়ায় রোগীদের মাঝে চেক বিতরণ করেন-সমাজসেবা অধবদপ্তর

মাসুদ রানা | আটঘরিয়া প্রতিনিধি | পাবনা
  • Update Time : Sunday, 15 October, 2023
  • ৯৩ Time View

সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার, কিডনি, লিডার, সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগী এবং জাতীয় সমাজ কল্যান পরিষদের স্বেচ্ছাসেবি সমাজকল্যাণ সংস্থার এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার(১৫ অক্টোবর) সকালে আটঘরিয়া উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি।

এতে সভাপতিত্ব করেন আটঘরিয়া উপজেলা অফিসার মোঃ নাহারুল ইসলাম। অনুষ্ঠান শুরুতেই স্বাগত বক্তব্য দেন উপজেলা সমাজ সেবা অফিসার ইসমত জেরিন।

উপজেলা প্রশাসন ও সমাজ সেবা অধিদপ্তর আটঘরিয়ার আয়োজনে বিশেষ অতিথি বক্তব্য দেন আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ ওসি আনোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম প্রমুখ। সঞ্চালনায় ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রাজু আহমেদ।

আটঘরিয়া উপজেলা সমাজ সেবা অফিসার ইসমত জেরিন জানান, ৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় মোট ২৭ জন, প্রত্যেক ৫০ হাজার টাকা করে ১৩ লাখ ৫০ হাজার টাকা এবং তিনটি সেচ্ছাসেবি সংস্থা প্রত্যেক ২১ হাজার হাজার টাকা করে মোট ৬৩ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *