1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
সদরের গোকুলে প্রতিবন্দি মেয়েকে ধর্ষনের অভিযোগ, ব্যবস্থা নেওয়ার দাবী - ইছামতী নিউজ
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় সপ্তাহের ব্যবধানে ডিমের দাম হালিতে বেড়েছে আট টাকা সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু

সদরের গোকুলে প্রতিবন্দি মেয়েকে ধর্ষনের অভিযোগ, ব্যবস্থা নেওয়ার দাবী

Reporter Name
  • Update Time : Tuesday, 27 April, 2021
  • ২০৫ Time View

সাইদুর রহমান সাজু,মহাস্থান বগুড়া প্রতিনিধিঃ বগুড়া সদরের গোকুল ইউনিয়নে প্রতিবন্দি মেয়েকে ধর্ষণের অভিযোগ, মামলা দায়েরের প্রস্তুতি, গ্রাম্য মাতব্বরদের মিমাংসার তৎপরতা,ব্যবস্থা নেওয়ার দাবী।

সরে জমিনে ও ভুক্ত ভোগীর পরিবার সুত্রে জানা গেছে, সদরের গোকুল ইউনিয়নের রাম শহর মধ্যপাড়া গ্রামের দুলা পাগলার প্রতিবন্দি মেয়ে (২০) প্রতিদিনের ন্যায় বিভিন্ন বাগানে খড়ি কুড়াতে যায়। গত ৬ এপ্রিল দুপুরে সে তার বাড়ীর পাশে লিচুর বাগানে খড়ি আনতে গেলে একই এলাকার মৃত আজিজারের পুত্র লম্পট আশরাফ (৫৫) ড্রাইভার তার প্রতি কুনজর দিয়ে বাগানের মধ্য তাকে ঝাপটে ধরে। প্রতিবন্দি ঐ মেয়ে অস্পষ্ট ভাষায় জানায় আশরাফ তাকে বাগানের মধ্য জোর করে শুয়ে দিয়ে তার পড়নের পায়জামা খুলে দিয়ে —- এ পর্যন্ত বলে সে কান্নায় ভেঙ্গে পড়ে এবং তার কঠিন শাস্তির দাবী জানায়। এ ব্যাপারে তার ফুফু রেহেনা জানান সে আমাকে ঐ দিনই জামা কাপড় মাখা অবস্থায বাড়ীতে এসে সব কিছু বলেছে। আমি তৎক্ষনাৎ আশরাফ ও তার পরিবারকে বিষয়টি জানালে আশরাফ বলে আমি এমন কিছু করিনি যাতে সে গর্ভবতী হয়? তারা গ্রামের মধ্যে প্রভাবশালী হওয়াই তাদেরকে ভযভীতি দেখিয়ে সেখান থেকে বিদায করে দেয়। এব্যাপারে আশরাফের সাথে কথা বললে সে জানায় আমি তার কিছুই করিনি, সেই আমাকে লিচুর বাগানে ঝাপটে ধরেছিল।বিষয়টি ইউপি সদস্য গত ২৬/৪/২১ ইং তারিখে জানতে পেয়ে আশরাফকে আইনের হাতে তুলে দেওয়ার জন্য তৎপর হয়ে ওঠে এবং সাংবাদিকদের জানায়।গ্রামের মাতব্বরদের চাপে সে অসহায। তারপরও প্রতিবন্দি ঐ মেয়ের পরিবারকে দিয়ে আইনের আশ্রয় নিয়ে লম্পট আশরাফের কঠিন শাস্তি যাতে হয় সে ব্যবস্থা করবে বলে সা্ংবাদিকদের জানান। লম্পট আশরাফ ও তার পরিবারদের ভয়ে ভুক্ত ভোগীর পরিবার কোথাও যাওয়ার সাহস পাচ্ছেনা। বিষয়টি তদন্ত করে দোষী ব্যক্তিকে আটক করে আইনের আওতায় আনার জন্য ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী প্রশাসনে নিকট আশু হস্ত ক্ষেপ কামনা করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *