1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
নওগাঁ শহরের মুক্তির মোড়ে একটি চাইনিজ রেস্টুরেন্টে আতোয়ার রহমান (৫০) নামে এক কর্মচারী খুন হয়েছেন - ইছামতী নিউজ
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় সপ্তাহের ব্যবধানে ডিমের দাম হালিতে বেড়েছে আট টাকা সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু

নওগাঁ শহরের মুক্তির মোড়ে একটি চাইনিজ রেস্টুরেন্টে আতোয়ার রহমান (৫০) নামে এক কর্মচারী খুন হয়েছেন

Reporter Name
  • Update Time : Saturday, 29 May, 2021
  • ১৬৩ Time View

নওগাঁঃ শনিবার (২৯ মে) সকাল ৭টায় রেস্টুরেন্টের মেঝেতে রক্তাক্ত অবস্থায় তার লাশ পড়ে থাকতে দেখা যায়।

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, রাতে ওই রেস্টুরেন্টে আতোয়ার রহমান এবং বাবুর্চির সহকারী বাদল অবস্থান করছিলেন। আজ (শনিবার) সকাল সাড়ে ৬টায় বাবুর্চি সাইফুল ইসলাম এসে ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে মালিককে খবর দেন। তারা এক পর্যায়ে দরজার বাইরে চাবি পড়ে থাকতে দেখেন। চাবি দিয়ে দরজা খুলে ভিতরে কাপড়ের পুটলির মধ্যে আতোয়ারের রক্তাক্ত লাশ দেখতে পান। পরে সংবাদ পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

আতোয়ার রহমান একজন খর্বাকৃতির মানুষ হওয়ার সুবাদে স্থানীয়ভাবে খুবই পরিচিত মুখ। তিনি রেস্টুরেন্টটি প্রতিষ্ঠার পর থেকে প্রায় ২৫ বছর ধরে কর্মরত ছিলেন। তার বাড়ি জয়পুরহাট জেলার আক্কেলপুর থানাধীন চক মোহিতুল গ্রামে। তার স্ত্রী, দুই পুত্র ও এক কন্যা রয়েছে।

রাজশাহী থেকে ফরেনসিক টিম ঘটনাস্থলের উদ্দেশে রওয়ানা হয়েছে বলেও জানান ওসি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *