1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
সদরের গোকুল ইউনিয়নে ছাত্রদেরকে বলৎকারের অপরাধে মাদ্রাসার হুজুর আটক, থানায় মামলা - ইছামতী নিউজ
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় সপ্তাহের ব্যবধানে ডিমের দাম হালিতে বেড়েছে আট টাকা সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু

সদরের গোকুল ইউনিয়নে ছাত্রদেরকে বলৎকারের অপরাধে মাদ্রাসার হুজুর আটক, থানায় মামলা

Reporter Name
  • Update Time : Friday, 21 May, 2021
  • ২১৪ Time View

 

রিপন ইসলাম,জেলা প্রতিনিধি(বগুড়া): বগুড়া সদরের গোকুল ইউনিয়নে মাদ্রাসা ছাত্রদেরকে বলৎাকার করার অপরাধে কওমী হাফেজিয়া মাদ্রাসার মুহতামিমকে পুলিশ আটক করেছে।
সরে জমিনে ও ছাত্র অভিভাবক সূত্রে জানা গেছে, শুক্রবার বেলা ১১ টায় বগুড়া সদরের গোকুল ইউনিয়নের পলাশ বাড়ী গ্রামের একটি হাফেজিয়া মাদ্রাসার প্রধান হুজুর ( মুহতামিম) শিবগঞ্জের গুজিয়া গ্রামের ওমর ফারুক ৮/১০ বছর ধরে এই গ্রাম বসাীর সহযোগীতায় একটি কওমী হাফেজিয়া মাদ্রাসা দিয়ে ছাত্রদেরকে কোরআনের হাফেজ তৈরির উদ্যেশে শিক্ষা দান করছিল। এর ফাঁকে সে প্রতিরাতে ছোট ছোট ছাত্রদেরকে ( একজন করে) রাতে তার কক্ষে নিয়ে বলৎকার করে আসছিল। গত রমজান মাসে মাদ্রাসা ছুটি হলে অনেক ছাত্র ঐ মাদ্রাসায় না আসার জন্য অভিভাবকদের বলে। কারন হিসাবে তারা জানতে পারে যে, ফারুক হুজুর তাদেরকে এক এক করে প্রতি রাতে তার রুমে নিয়ে যেযে সারারাত ধরে বলৎকার করত এবং তাদেরকে ভয়ভিতী দেখাত যে এ কথা কাউকে বললে মাদ্রাসা থেকে বের করে দিব নইলে পড়ানোর নামে নির্যাতন করব। বিষয়টি একজন অভিভাবক সদর থানা এস আই বেদার উদ্দিনকে জানালে তিনি ওসীর নির্দেশে মাদ্রাসায় এসে লম্পট ফারুক হুজুরকে আটক করে থানায় প্রেরন করে। সদর থানার ওসী সেলিম উদ্দিন জানান অপরাধী যেই হোক আইনের হাত থেকে কেউ রেহায় পাবেনা। উল্লেখ্য যে লম্পট ফারুক ইতিপূর্বেও সদরের মথুরা মদীনাতুল ওলম কওমী হাফেজিয়া মাদ্রাসায় একই অপরাধ করার দায়ে তাকে মাদ্রাসা থেকে বের করে দেওয়া হয়েছিল। অভিভাবক ও এলকাবাসী লম্পট ফারুকের কঠিন শাস্তির দাবী জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *