1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
গজারিয়ায় জলাশয় রক্ষার দাবিতে এলাকাবাসীর মানববন্ধন - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র যুব উন্নয়ন অধিদপ্তরের “ঋণ ও আত্মকর্মসংস্থান কর্মসূচি পালন আটঘরিয়ায় বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থানগড় প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক খলিলুর রহমানের রুহের মাগফিরাত কামনা

গজারিয়ায় জলাশয় রক্ষার দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

Reporter Name
  • Update Time : Saturday, 26 June, 2021
  • ১৬৯ Time View

মোঃ জুয়েল মিয়া,স্টাফ রিপোর্টার (কক্সবাজার):

মুন্সিগঞ্জর গজারিয়া উপজেলা শত বছরের জলাশয় রক্ষার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

আজ শনিবার বিকাল ৫ঘটিকায় টেঙ্গারচর ইউনিয়নে টেঙ্গারচর রাজিয়া কাদের আদর্শ উচ্চ বিদ্যালয় সংলগ্ন সড়কের পাশে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এ সময় মানববন্ধনে বক্তারা বলেন, টেঙ্গারচর আশ্রায়ন প্রকল্প, সরকারী পুকুর তার সাথে হাই স্কুল এবং পুকুর সংলগ্ন দক্ষিণ পাশে একটি মসজিদ, উত্তর পাশে আরাে একটি মসজিদ, অত্র এলাকার লােকজন, তিনটি মহল্লা ও দুইটি মাদ্রাসার লােকজন এবং আশ্রয়ন প্রকল্পের লােকজন অত্র পুকুরের পানিতে গােসল ছাড়াও পুকুরের পানি শুকনাে মৌসুমে কৃষি কাজেও ব্যবহার করা হয়, পুকুরটি ভরাট করলে অত্র এলাকার জলাবদ্ধতা সৃষ্টি হয়ে যাবে। কিন্ত শত বছরের পুকুর টি উপজেলা প্রশাসন বালু ভরাট করে সরকারি কাজ করার উদ্যোগ নিয়েছে। প্রশাসনের এমন উদ্যোগকে ন্যাাক্কার জনক বলে, সিদ্ধান্ত পরিবর্তন করে জলাশয় রক্ষার দাবী জানান তারা। মানববন্ধন শেষে এলাকাবাসী বিক্ষোভ মিছিল করে। এসময় মানববন্ধনে এলাকার নানা শ্রেণীর প্রায় এক হাজার নারী পুরুষ উপস্থিত ছিলেন।

মানব বন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশ নেন, এখলাছুর রহমান, টেঙ্গারচর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আনিছুর রহমান সরকার, ইউপি সাবেক সদস্য মহিউদ্দিন মিয়াজি, ডাঃ মতিন সরকার, উপজেলা আওয়ামী লীগের নেতা আঃ দাইয়ান সরকার প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *