1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ার রাবেয়া পার্কের গুন্ডাবাহিনীর তান্ডব - ইছামতী নিউজ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই বগুড়া শিবগঞ্জের মহাস্থান মাঠে রায়নগর ইউনিয়ন বিট পুলিশিং সভা অনুষ্ঠিত যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায়

বগুড়ার রাবেয়া পার্কের গুন্ডাবাহিনীর তান্ডব

প্রতিক ওমর | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Friday, 12 April, 2024
  • ৩৬ Time View

বগুড়ার কাহালুর উপজেলার বীরকেদার গ্রামের রাবেয়া পার্কে এন্ড চাইনিজ রেস্টুরেন্টের গুন্ডাবাহিনীর হামলায় আজ একজন সাংবাদিক আহতের ঘটনা ঘটেছে।

শুক্রবার(১২ এপ্রিল) ওই সাংবাদিক তার ৯ বছর বয়সী ছোট মেয়েকে সঙ্গে নিয়ে শুক্রবার সকালে ওই পার্কের রাস্তা দিয়ে যাচ্ছিলেন। পার্কের কয়েক গজ আগেই আট দশ জনের একটি গুন্ডাবাহিনী রাস্তার উপর বাঁশ ফেলে অবরোধ করে থাকে। ওই সাংবাদিক রাস্তা বন্ধের কারণ জানতে চাইলে তারা বলে এখানে বাইক গ্যারেজ করতে হবে। এখানে বাইক গ্যারেজ করে কোথায় যাবেন হেটে যান।

এমন কথায় তিনি তাদের বলে আমিতো পার্কে ঢুকবো না। রাস্তা দিয়ে অন্য জায়গায় যাবো। বাইক গ্যারেজ করতে হবে কেন? এই কথা বলার সাথে সাথেই তার উপর আক্রমণ চালায় ওই গুন্ডার দল। তাকে এলোপাথারী মেরে মাটিতে ফেলানো হয়। তার সাথে থাকা ছোট মেয়েটিও ধাক্কা দিয়ে ফেলে দেয়। ফেলে দেয় তার সফর সঙ্গী এক্সে ক্লাব অব বগুড়ার সভাপতি রেজাউল করিমকেও। ওই ঘটনায় কাহালু থানায় অভিযোগ দায়ের করা হলেও পুলিশ এরিপোর্ট লেখা পর্যন্ত (সন্ধ্যা ৭টা) কাউকে আটক করতে পারেনি।

খোঁজ নিয়ে জানাযায়, রাবেয়া পার্কে এন্ড চাইনিজ রেস্টুরেন্টের মালিক আনিছুর রহমান স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য এবং দুপচাঁচিয়া মিনি ট্রাক চালক সমবয় সমিতির সাবেক সাধারণ সম্পাদক। তিনি গ্রামের মধ্যে একটি পার্ক এবং চাইনিজ রেস্টুরেন্ট ব্যবসা পরিচালনা করে আসছেন। ওই পার্কের আড়ালে আনিছুর রহমান উঠতি বয়সের ছেলে মেয়েদের অবাধ মেলা মেলার একটি নিরাপদ অভায়আশ্রম নিশ্চিৎ করেছেন। বিনিময়ে অর্থ কড়িতে পকেট ভাড়াচ্ছেন। ওই এলাকায় কোন সাংবাদিক বা ক্যামারে নিয়ে কেউ প্রবেশ করলে তার পালিত গুন্ডাবাহিনী রুখে দেয়। বাইরে সার্বক্ষণিক তার গুন্ডাবাহিনী অবস্থান করে।

গুন্ডাদের নেতৃত্ব দেয় আনিছুর রহমানের আপন ভাই আমিনুল ইসলাম। তারা ভিতরে প্রবেশ করা ছেলে মেয়েদের নিরাপত্তার পাশাপাশি বাইরে একটি গ্যারেজ পরিচালনা করে। ওই রাস্তায় যেকেউ বাইক নিয়ে গেলে রাস্তায় বাঁশ দিয়ে ব্যারিকেট দিয়ে বাধ্যকরে বাইক গ্যারেজে রাখতে।

আমিনুল নিজে ওই সাংবাদিককে মেরে জখম করে দেয়। মোবাইল ফোন ভেঙ্গে দেয় এবং পকেট থেকে নগদ ১৭ হাজার ৩০০ টাকা ছিনিয়ে নেয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *